আর্সেনালের মেসুত ওজিলের ওপর সশস্ত্র হামলা

Looks like you've blocked notifications!

লন্ডনের রাস্তায় সশস্ত্র গাড়ি ছিনতাইকারীদের কবলে পড়লেন আর্সেনালের দুই ফুটবলার মেসুত ওজিল ও সিড কোলাসিনাক।

বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিও ফুটেজে দেখা যায়, স্থানীয় সময় বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে লন্ডনের প্ল্যাটস লেনে ছিনতাইকারীদের ধাওয়া করছেন সিড কোলাসিনাক।

বিষয়টি নিশ্চিত করে আর্সেনাল ফুটবল ক্লাব এ বিবৃতিতে জানায়, ‘আমরা খেলোয়াড় দুজনের সঙ্গে যোগাযোগ করেছি। তাঁরা ঠিক আছেন।’

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত ওই ভিডিও ফুটেজে দেখা যায়, ছুরি হাতে ধরা দুই ব্যক্তির সঙ্গে লড়ছেন আর্সেনালের ফুল-ব্যাক কোলাসিনাক। ভিডিওতে আরো দেখা যায়, মুখোশ পরা দুজন মোটরসাইকেল আরোহী ওজিল ও সিড কোলাসিনাকের গাড়ি থামালে গাড়ি থেকে লাফিয়ে নামেন কোলাসিনাক। এ সময় তিনি ছুরি হাতে ধরা এক মুখোশধারীর হামলা থেকে বাঁচার চেষ্টা করেন। গাড়ির ভেতরে ওজিলকে দেখা যায়।

লন্ডন মেট্রোপলিটন পুলিশের এক মুখপাত্র বলেন, ‘মোটরসাইকেল আরোহী সন্দেহভাজনরা একজন গাড়িচালকের ওপর হামলার চেষ্টা করে। গাড়িচালক ও পাশে বসা অন্য এক যাত্রী অক্ষত অবস্থায় গাড়ি থেকে বেরিয়ে আসতে সক্ষম হন। এরপর তাঁরা গোল্ডারস গ্রিন এলাকার একটি রেস্তোরাঁয় ঢুকে পড়েন। পরে সেখানে তাঁদের সঙ্গে কথা বলে পুলিশ।’

এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

লন্ডনের রাস্তায় কোনো ফুটবলারের ওপর হামলার ঘটনা এটাই প্রথম নয়। ২০১৬ সালে অনুশীলন থেকে বাড়ি ফেরার পথে এক বন্দুকধারীর কবলে পড়েন ওয়েস্ট হ্যামের স্ট্রাইকার অ্যান্ডি ক্যারোল।