সরফরাজকে ছেঁটে ফেলার সুপারিশ পাকিস্তান কোচের!

Looks like you've blocked notifications!

আর দুই বছর সময় পেলেই পাকিস্তান ক্রিকেট দলকে বদলে চ্যালেঞ্জ জানিয়েছেন দলটির কোচ মিকি আর্থার। চমকে দেওয়ার মতো ফল এনে দেবেন বলেও আশ্বাস দেন তিনি। তাই আর্থার চাইছেন পাকিস্তান দলের অধিনায়কত্ব অন্য কাউকে দেওয়া হোক। শুধু তাই নয়, পিসিবির ক্রিকেট কমিটিকে তিনি বলে দিয়েছেন সরফরাজ আহমেদকে অধিনায়কত্বের পদ থেকে সরিয়ে দেওয়া জন্য।

মিকি আর্থার পরামর্শ দেন অধিনায়কের পদ থেকে সরফরাজকে সরিয়ে শাহদাব খানকে ওয়ানডের এবং টেস্টের  অধিনায়কত্ব তুলে দেওয়া হোক বাবর আজমের কাঁধে।

আর্থার সরফরাজের অধিনায়কত্ব নিয়েও নাকি নেতিবাচক কথা বলেছেন। পিসিবির ম্যানেজিং ডিরেক্টর ওয়াসিম খানকে নাকি কথাগুলো জানিয়েছেন।

আর্থার ২০১৬ সালের মাঝামাঝিতে পাকিস্তানের দায়িত্ব নিয়েছিলেন। তাঁর কোচিংয়ে পাকিস্তান দুই বছর আগে ইংল্যান্ডের মাটি থেকে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফি জেতে। টি-টোয়েন্টি ক্রিকেটেও দারুণ সাফল্য পায় পাকিস্তান। কিন্তু টেস্ট আর ওয়ানডে ক্রিকেটে পাকিস্তানের অবনতি হচ্ছে।

সদ্য সমাপ্ত বিশ্বকাপে পাকিস্তানের পারফরম্যান্স অত্যন্ত খারাপ ছিল। মাত্র চার ম্যাচ জিতে পয়েন্ট তালিকায় পাঁচে থেকে আসর শেষ করেছে তারা। এমনকি পড়শি ভারতের সঙ্গে মর্যাদা লড়াইয়েও বেনজির ভরাডুবি হয় তাদের। বিশ্বকাপের পর থেকেই দলের আমূল পরিবর্তনের কথা ওঠে। বিভিন্ন মহল থেকে পাক দলের পারফরম্যান্স নিয়ে প্রশ্ন ওঠে।