নিজের গোল উদযাপন রহস্য জানালেন রোনালদো

Looks like you've blocked notifications!

প্রতিপক্ষের জালে বল পাঠিয়েই কর্নার ফ্ল্যাগের কাছে ছুটে যাওয়া। এরপর শূন্যে লাফ দিয়ে দুই হাত ছড়িয়ে দেওয়া। হ্যাঁ, বলা হচ্ছে পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর বিখ্যাত সেই উদযাপনের কথা। তাঁর গোল করার সঙ্গে এ উদযাপন দৃশ্য বেশ পরিচিত। কিন্তু এমন উদযাপনের কারণ কী?

এত দিন পর এমন উদযাপনের রহস্য নিজেই জানালেন রোনালদো। রিয়াল মাদ্রিদে খেলার সময় প্রায় ছয় বছর আগে এ উদযাপন শুরু করেন তিনি। তার পর থেকে এখনো, অর্থাৎ বর্তমান ক্লাব জুভেন্টাসেও এই দৃশ্য চলমান।

অনেক দিন ধরে রোনালদোর এ উদযাপন রহস্য নিয়ে আলোচনা চলছিল। এবার সেই গোল উৎসব নিয়ে মুখ খুললেন সিআর সেভেন। জানালেন, সহজাতভাবে নিজে থেকেই এ উদযাপন করে থাকেন তিনি।

এমন উদযাপনের প্রথম সাক্ষী হয়েছিল যুক্তরাষ্ট্র। সকার ডটকমের ইউটিউব চ্যানেলে দেওয়া এক সাক্ষাৎকারে রোনালদো বলেন, ‘২০১৩ সালে রিয়াল মাদ্রিদে খেলার সময় আমরা যুক্তরাষ্ট্র সফরে যাই। সেখানে একটা ম্যাচ ছিল চেলসির সঙ্গে। আমি নিজেও জানি না, কীভাবে ওভাবে গোলের পরে হাত ছড়িয়ে দাঁড়িয়ে পড়লাম। পুরো ব্যাপারটাই নিজে থেকে ঘটেছিল। এটার জন্য কোনো মহড়ার দরকার হয়নি। হঠাৎই করে ফেলেছিলাম। ওই ম্যাচে গোল করার পরে স্বাভাবিকভাবেই সেটা ঘটেছিল।’

রোনালদো যখন বুঝতে পারেন তিনি এই উদযাপন উপভোগ করছেন, তখন থেকে সেটা চালিয়ে যাচ্ছেন। তাঁর কথায়, ‘ঘটনাটা ঘটে যাওয়ার পরে বুঝলাম, সত্যিই ব্যাপারটা আমি উপভোগ করেছি। তার পরেই ওই রকম করতে শুরু করি।’