Beta

চেলসিকে উড়িয়ে ম্যানচেস্টারের দুর্দান্ত শুরু

১২ আগস্ট ২০১৯, ০৯:৫০

স্পোর্টস ডেস্ক

দুর্দান্ত জয় দিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে শুভসূচনা করল ম্যানচেস্টার ইউনাইটেড। মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে শক্তিশালী চেলসিকে রীতিমতো উড়িয়ে দিয়েছে উলে গুনার সুলশারের দল।

ওল্ড ট্র্যাফোর্ডে গতকাল রাতে চেলসিকে ৪-০ গোলে হারিয়েছে ম্যানইউ। দলের হয়ে জোড়া গোল করেছেন মার্কাস র‍্যাশফোর্ড। একবার করে জালের দেখা পান অঁতনি মার্সিয়াল ও ড্যানিয়েল জেমস।

ঘরের মাঠে শুরু থেকেই আক্রমণাত্মক ছিল ম্যানইউ। ১৮তম মিনিটে প্রথম গোলের দেখা পায় স্বাগতিকরা। প্রতিপক্ষের ডি-বক্সে ফাউল হন র‍্যাশফোর্ড। তাতে পেনাল্টি পেয়ে দলকে এগিয়ে দেন এই ইংলিশ তারকা।

বিরতি পর ৬৫তম মিনিটে আবারও এগিয়ে যায় ম্যানইউ। এবারের নায়ক মার্সিয়াল। দুই মিনিট পরই পল পগবার বাড়ানো বল কোনাকুনি শটে ঠিকানায় পাঠান র‍্যাশফোর্ড।

আর শেষের গোলটি আসে ৮১তম মিনিটে। সেটাতেও পগবার বড় অবদান ছিল। ফরাসি তারকার বাড়ানো বল প্রতিপক্ষের জালে পাঠান ড্যানিয়েল জেমস।

গত শুক্রবার নরিচ সিটি বনাম লিভারপুলের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হয় ইংলিশ প্রিমিয়ার লিগ। উদ্বোধনী ম্যাচে নরিচ সিটিকে ৪-১ গোলে হারায় রানার্সআপ লিভারপুল। শনিবার অ্যাস্টন ভিলাকে ৩-১ গোলে হারায় টটেনহ্যাম হটস্পার। আর দিনের অন্য ম্যাচে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে ৫-০ গোলে উড়িয়ে দেয় ম্যানচেস্টার সিটি।

Advertisement