Beta

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টিতে নেই উইলিয়ামসন-বোল্ট

২০ আগস্ট ২০১৯, ১৪:৫৯

স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপের আগে থেকে টানা খেলার মধ্যে আছেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন ও পেসার ট্রেন্ট বোল্ট। দীর্ঘ সময় খেলার ধকল থেকে মুক্তি দিতে দুই তারকাকে বিশ্রাম দিল নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে উইলিয়ামসন-বোল্টকে ছাড়াই খেলবে নিউজিল্যান্ড।

উইলিয়ামসনের জায়গায় টি-টোয়েন্টি সিরিজে নিউজিল্যান্ডকে নেতৃত্ব দেবেন টিম সাউদি। তাঁর সঙ্গে আছেন তিন স্পিনার মিচেল স্যান্টনার, টড অ্যাস্টল ও ইশ সোধি। ফিরেছেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান টিম সেইফার্টও।

পাল্লেকেলেতে আগামী ১ সেপ্টেম্বর থেকে শুরু হবে নিউজিল্যান্ড-শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। একই ভেন্যুতে পরের দুই ম্যাচ হবে ৩ ও ৬ সেপ্টেম্বর। টি-টোয়েন্টির আগে স্বাগতিকদের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলছে সফরকারীরা। গলে প্রথম টেস্টে কিউইদের হারিয়েছে লঙ্কানরা। দ্বিতীয় টেস্টে ২২ আগস্ট কলম্বোতে মুখোমুখি হবে দুই দল।

নিউজিল্যান্ড টি-টোয়েন্টি দল

টিম সাউদি, টড অ্যাস্টল, টম ব্রুস, কলিন ডি গ্র্যান্ডহোম, লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, স্কট কুগ্লেইন, ড্যারেল মিচেল, কলিন মুনরো, সেথ র‍্যান্স, মিচেল স্যান্টনার, টিম সেইফার্ট, ইশ সোধি ও রস টেলর।

Advertisement