Beta

সতীর্থদের সঙ্গে বিচে কোহলির অন্যরকম দিন

২২ আগস্ট ২০১৯, ১৫:১৭

স্পোর্টস ডেস্ক

ক্যারিবীয়দের মাঠে আজ বৃহস্পতিবার থেকে টেস্ট চ্যাম্পিয়নশিপ মিশন শুরু করতে যাচ্ছে ভারত। ব্যাট-বলের লড়াইয়ে মাঠে নামার আগে সতীর্থদের নিয়ে অ্যান্টিগার বিচে দারুণ সময় কাটালেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি।

সতীর্থদের সঙ্গে বিচে কাটানো মুহূর্ত সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন কোহলি। নিজের ইনস্টাগ্রামে একটি গ্রুপ ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘দারুণ দিনে সৈকতে ছেলেদের সঙ্গে।’

ছবিতে কোহলির সঙ্গে ছিলেন জাসপ্রিত বুমরাহ, ইশান্ত শর্মা, ঋষভ পন্থ, অজিঙ্কা রাহানেরা। ছিলেন কয়েকজন সহকারী স্টাফও। সব মিলিয়ে মাঠে নামার আগে বেশ খোশমেজাজে আছেন ভারতীয় অধিনায়ক। 

টেস্ট সিরিজের আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ খেলেছিল ভারত। যার দুটিতেই স্বাগতিকদের হারিয়ে শিরোপা জিতে নেয় বিরাট কোহলির দল।

টি-টোয়েন্টি ও ওয়ানডের পর এবার টেস্ট পরীক্ষা। সেটা আবার টেস্ট চ্যাম্পিয়নশিপের মর্যাদা পাবে। প্রথমবারের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে অংশ নেওয়া নিয়ে বেশ রোমাঞ্চিত কোহলি। এই প্রতিযোগিতা টেস্ট উত্তেজনা বাড়াবে বলে মনে করেন তিনি,  ‘অনেকেই হয়তো মনে করেন, টেস্ট ক্রিকেট তার উত্তেজনা হারিয়েছে। আমি বলব, শেষ দুই বছরে টেস্ট ক্রিকেটের গুণগত উন্নতি হয়েছে। টেস্টের বিশ্বচ্যাম্পিয়নশিপ শুরু হওয়া মানে আবার আগের উত্তেজনা ফিরে আসা।’

এই ম্যাচে জোড়া রেকর্ডের দুয়ারে দাঁড়িয়ে আছেন কোহলি। অ্যান্টিগা টেস্টে অধিনায়ক হিসেবে ২৭তম টেস্ট খেলতে যাচ্ছেন তিনি। যার মধ্য দিয়ে টেস্টে অধিনায়ক হিসেবে ম্যাচ খেলার দিক থেকে ছাড়িয়ে যাবেন মহেন্দ্র সিং ধোনিকে। এ ছাড়া আর একটা টেস্ট সেঞ্চুরি করতে পারলেই টেস্টে সেঞ্চুরি সংখ্যায় ছুঁয়ে ফেলবেন রিকি পন্টিংকে।

Advertisement