ওয়েস্ট ইন্ডিজ দলে কেমো পল

Looks like you've blocked notifications!

ভারতের বিপক্ষে দ্বিতীয় টেস্টের ওয়েস্ট ইন্ডিজ দল ঘোষণা করা হয়েছে। এই দলে ডাক পেয়েছেন  অল-রাউন্ডার কেমো পল। ১৩ সদস্যের দলে পেসার মিগুয়েল কামিন্সের জায়গায় তাঁকে নেওয়া হয়েছে।  আগামীকাল শুক্রবার জ্যামাইকার সাবিনা পার্কে দ্বিতীয় ও শেষ টেস্ট খেলতে নামছে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ। অ্যান্টিগায় চোটের কারণে তিনি খেলতে পারেননি। সঙ্গে প্রথম টেস্টে কামিন্সের খারাপ প্রদর্শনও বড় ভূমিকা নিল এই পরিবর্তনে। দুই ইনিংসেই কোনও উইকেট পাননি তিনি। পল চলে আসায় কিছুটা আত্মবিশ্বাস বাড়বে দলের।

চোটের কারণে সিরিজ থেকে ছিটকে যাওয়া শেন ডরউইচ রিহ্যাবের জন্য ফিরে গিয়েছেন বার্বাডোজে। গোড়ালির চোটের জন্য তিনিও ছিটকে গিয়েছিলেন সিরিজ থেকে। বিরাট কোহলির নেতৃত্বে প্রথম টেস্ট দাপটের সঙ্গে জিতে নিয়েছে ভারত। ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপের শুরুটা ভারত ৩১৮ রানে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে জিতেই শুরু করেছে।

এই সাফেল্য যা ভারতকে প্রথম পয়েন্ট এনে দিয়েছে। তারা ৬০ পয়েন্ট পেয়েছে। আর তাই ভারত পয়েন্ট টেবলের শীর্ষে রয়েছে তারা।

এই ম্যাচ ওয়েস্ট ইন্ডিজের জন্য গুরুত্বপূর্ণ। একে তো  সিরিজে সমতায় ফিরতে এই ম্যাচ জিততেই হবে তাদের। সঙ্গে এই সিরিজে তারা কোনো জয়ের মুখ দেখেনি। আর দ্বিতীয় টেস্টই সেই জয়ের মুখ দেখার জন্য শেষ সুযোগ।

কিংসটনে ওয়েস্ট ইন্ডিজের সামনে শেষ সুযোগ টেস্ট সিরিজ ড্র করার এবং সিরিজের একমাত্র ম্যাচ জয়ের। সঙ্গে এই ম্যাচ জিততে পারলে ওয়ার্ল্ড টেস্ট সিরিজে ৬০ পয়ে‌ন্ট তুলে নিতে পারবে।

ওয়েস্ট ইন্ডিজ দল : জেসন হোল্ডার (অধিনায়ক), ক্রেগ ব্রেথওয়েট, ড্যারেন ব্রাভো, শামার ব্রুকস, জন ক্যাম্পবেল, রোস্টোন চেস, রাখিম কর্নওয়াল, জামার হ্যামিল্টন, শ্যানন গ্যাব্রিয়েল, শিমরন হেটমেয়ার, শাই হোপ, কেমো পল ও কেমার রোচ।