বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

লক্ষ্মীপুর পৌরসভা বালক দল, সদর উপজেলা বালিকা দল জেলা চ্যাম্পিয়ন

Looks like you've blocked notifications!

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে জেলা পর্যায়ের ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে লক্ষ্মীপুর পৌরসভা বালক দল। আর মেয়েদের খেলায় চ্যাম্পিয়ন হয়েছে  সদর উপজেলা।

জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার যৌথ আয়োজনে গতকাল বৃহস্পতিবার জেলা স্টেডিয়াম মাঠে দুপুর ও বিকেলে ম্যাচ দুটি অনুষ্ঠিত হয়। বালকদের ম্যাচে সদর উপজেলাকে ১-০ গোলে হারায় লক্ষ্মীপুর পৌরসভা। আর বালিকাদের ম্যাচে রামগতি উপজেলাকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সদর উপজেলা।

বালক দলের খেলার প্রথমার্ধের ৩৩ মিনিটের মাথায় পৌরসভা দলের জয়সূচক গোলটি করেন আলভী। পুরো খেলায় টান টান উত্তেজনা আর আক্রমণ-পাল্টা আক্রমণ উপভোগ করেন দর্শক। বালক দলে শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হন সদর উপজেলার জুয়েল।

বালিকা দলে শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হন রামগতি উপজেলা দলের ফারজানা। সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হন সদর উপজেলা দলের নাহিদা সুলতানা মিলি ও প্লেয়ার অব দ্য ফাইনাল নির্বাচিত হন রত্না।

পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্রপাল, পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, পৌর মেয়র আবু তাহের, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দিন টিপু প্রমুখ।

জেলা চ্যাম্পিয়ন এ দুটি দল পরবর্তী সময়ে বিভাগীয় খেলায় অংশগ্রহণ করবে।