Beta

রিয়ালের জয়ের দিনে হ্যাজার্ডের গোল

০৬ অক্টোবর ২০১৯, ০৮:৪১ | আপডেট: ০৬ অক্টোবর ২০১৯, ১০:০৭

স্পোর্টস ডেস্ক

গ্রীষ্মকালীন দলবদলে ১০০ মিলিয়ন ইউরোতে এডেন হ্যাজার্ডকে দলে নেয় রিয়াল মাদ্রিদ। কিন্তু নতুন ক্লাবে প্রথম পাঁচ ম্যাচের একটিতেও জ্বলে উঠতে পারেননি তিনি। না নিজে গোল পেয়েছেন, না করাতে পেরেছেন! অবশেষে সেই অপেক্ষার অবসান হলো। লা লিগায় গতকাল শনিবার গ্রানাদার বিপক্ষে গোল করেন তিনি। এ ছাড়া সতীর্থ লুকা মদরিচের গোলেও অবদান রাখেন হ্যাজার্ড।

সান্তিয়াগো বার্নাব্যু ম্যাচটিতে গ্রানাদাকে ৪-২ গোলে হারায় রিয়াল মাদ্রিদ। দলের হয়ে সমান একটি করে গোল করেন হ্যাজার্ড, করিম বেনজেমা, লুকা মদরিচ ও হামেস রদ্রিগেজ। এর আগে সব প্রতিযোগিতা মিলিয়ে টানা দুই ম্যাচে ড্র করে রিয়াল। চ্যাম্পিয়ন্স লিগে ক্লাব ব্রুজের বিপক্ষে দুই গোলে এগিয়ে গিয়েও ২-২ গোলে ড্র করেছিল রিয়াল। এর আগে লা লিগায় আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে গোলশূন্য ড্র করে। দুই ড্রয়ের পর জয়ে ফিরল ইউরোপের অন্যতম দলটি।

এদিন ম্যাচের দ্বিতীয় মিনিটেই রিয়ালকে এগিয়ে নেন বেনজেমা। তবে গোলটিতে দারুণ অবদান গ্যারেথ বেলের। তাঁর নিখুঁত নিচু ক্রসে বল জালে পাঠান বেনজেমা। প্রথমার্ধের যোগ করা সময়ে গোলের দেখা পান হ্যাজার্ড।

বিরতির পর ৬১ মিনিটে আবারও এগিয়ে যায় রিয়াল। এবারের গোলের নায়ক মদরিচ। আজারের বাড়ানো বল পেয়ে বুলেট গতির শটে লক্ষ্যভেদ করেন তিনি।

৬৯ মিনিটে প্রথম গোলের দেখা পায় গ্রানাদা। সফল স্পট কিক থেকে ব্যবধান কমান দারউইন মার্চিস। আট মিনিটের মাথায় আবারও জালের দেখা পেয়ে যায় দলটি। অতিথিরা দ্বিতীয় গোল আদায় করে ম্যাচে উত্তেজনা ফেরায়। কিন্তু শেষের দিকে আরেক গোল করে অতিথিদের আনন্দ মাটি করে দেয় রিয়াল মাদ্রিদ।

আট ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে রিয়াল। ১৪ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রয়েছে গ্রানাদা। সাত ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে তিনে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ। সমান ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে চারে আছে বার্সেলোনা।

Advertisement