আর্জেন্টিনার বিপক্ষে নেই নেইমার

Looks like you've blocked notifications!

আগামী মাসে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা ও দক্ষিণ কোরিয়ার বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল। ইনজুরির কারণে ম্যাচ দুটি থেকে ছিটকে গেছেন ব্রাজিলের তারকা খেলোয়াড় নেইমার। তাঁকে বাইরে রেখেই গতকাল শুক্রবার ম্যাচ দুটির জন্য দল ঘোষণা করেছেন ব্রাজিল কোচ তিতে।  

নেইমারের পরিবর্তে তিতের এই দলে সুযোগ পেয়েছেন রিয়াল মাদ্রিদের টিনএজ ফরোয়ার্ড রদ্রিগো ও ডগ্লাস লুইস। রিয়াল মাদ্রিদের হয়ে অভিষেকের ৯৩ সেকেন্ডেই গোল করে ইতিহাস গড়েন রদ্রিগো। এরপর গত সপ্তাহে চ্যাম্পিয়নস লিগেও অভিষেক হয়ে গেছে তরুণ এই ফরোয়ার্ডের। ধারাবাহিক পারফরম্যান্সে এবার ডাক পেলেন জাতীয় দলে।

আগামী ১৫ নভেম্বর সৌদি আরবে আর্জেন্টিনার মুখোমুখি হবে ব্রাজিল। এর চার দিন পর আবু ধাবিতে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে লড়বে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

 ব্রাজিল স্কোয়াড

গোলরক্ষক : অ্যালিসন বেকার (লিভারপুল), এডারসন মোরায়েস (ম্যানচেস্টার সিটি), দানিয়েল ফুহাতো (এএস রোমা)

ডিফেন্ডার : থিয়াগো সিলভা (প্যারিস সেইন্ট জার্মেই), মার্কিনিয়োস (প্যারিস সেইন্ট জার্মেই), দানিলো (জুভেন্টাস), অ্যালেক্স সান্দ্রো (জুভেন্টাস), রেনান লোদি (অ্যাটলেটিকো মাদ্রিদ), ফেলিপে (অ্যাটলেটিকো মাদ্রিদ), এডার মিলিতাও (রিয়াল মাদ্রিদ), এমারসন (রিয়াল বেটিস)

মিডফিল্ডার : আর্থার মেলো (বার্সেলোনা), ফাবিনহো (লিভারপুল), কাসেমিরো (রিয়াল মাদ্রিদ), লুকাস পাকেতা (এসি মিলান), ডগলাস লুইস (অ্যাস্টন ভিলা), ফিলিপে কুতিনিয়ো (বায়ার্ন মিউনিখ)

ফরোয়ার্ড : রবার্তো ফিরমিনো (লিভারপুল), গ্যাব্রিয়েল জেসুস (ম্যানচেস্টার সিটি), রিচার্লিসন (এভারটন), রদ্রিগো (রিয়াল মাদ্রিদ), উইলিয়ান (চেলসি), ডেভিড নেরেস (আয়াক্স)।