লেগানেসের জালে রিয়ালের ৫ গোল

Looks like you've blocked notifications!

ম্যাচের পুরোটা সময় দুর্দান্ত ছিল রিয়াল মাদ্রিদ। জালের দেখা পেয়েছেন রদ্রিগো, টনি ক্রুস, সার্জিও রামোস, করিম বেনজেমা ও লুকা ইয়োভিচ। পাঁচ তারকার গোল উৎসবের দিনে লা লিগায় লেগানেসকে ৫-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ।

এদিন ঘরের মাঠে ম্যাচের শুরু থেকেই দারুণ ছিল রিয়াল মাদ্রিদ। সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের সপ্তম মিনিটে এগিয়ে যায় দলটি। বেনজেমার বাড়ানো বল ফাঁকা গোলমুখে পেয়ে গোল করতে দেরি করেননি রদ্রিগো। 

পরের মিনিটে আবারও গোল। এবারের গোলের নায়ক টনি ক্রুস। বাঁ দিক থেকে বেনজেমার বাড়ানো বল জার্মান মিডফিল্ডার ক্রুসের সাইড ফুটে লেগে চলে যায় ঠিকানায়।

২৪ মিনিটে ব্যবধান তিন গুণ করেন রামোস। এইডেন আজার ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় রিয়াল। এর পর সফল স্পট কিকে ব্যবধান বাড়ান রামোস।

৬৯ মিনিটে গোল উৎসবে যোগ দেন করিম বেনজেমা। আর শেষের দিকে স্কোরলাইন ৫-০ করেন ইয়োভিচ। রিয়ালের হয়ে বসনিয়া-হার্জেগোভিনা ফরোয়ার্ডের এটা প্রথম গোল।

এই জয়ের মাধ্যমে পয়েন্ট টেবিলের দুইয়ে উঠে এসেছে রিয়াল মাদ্রিদ। ১০ ম্যাচে ছয় জয় ও তিন ড্রয়ে ২১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে রিয়াল। ২২ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে বার্সেলোনা। সমান ২০ পয়েন্ট নিয়ে তিন, চার ও পাঁচ নম্বরে আছে যথাক্রমে গ্রানাদা, আতলেতিকো মাদ্রিদ ও সেভিয়া। পাঁচ পয়েন্ট নিয়ে ২০ নম্বরে আছে লেগানেস।