জুভেন্টাসের শীর্ষস্থান আরো সুসংহত

Looks like you've blocked notifications!
রোমার মাঠে ড্র করেই জুভেন্টাসের খেলোয়াড়রা উল্লসিত। খুশি হওয়ারই কথা অবশ্য। রোমার চেয়ে ৯ পয়েন্ট এগিয়ে থাকায় ইতালিয়ান সেরি আর টানা চতুর্থ শিরোপা জয়ের উজ্জ্বল সম্ভাবনা জুভেন্টাসের। ছবি : রয়টার্স

ইতালিয়ান সেরি-আর টানা চতুর্থ শিরোপা জয়ের পথে বড় এক বাধা পার হয়েছে জুভেন্টাস। সোমবার রাতে শিরোপা লড়াইয়ে প্রধান প্রতিদ্বন্দ্বী রোমার সঙ্গে ১-১ গোলে ড্র করায় ইতালির সেরা ক্লাবটির সামনে আরেকটি সাফল্যের হাতছানি।

৫৮ পয়েন্ট নিয়ে ইতালিয়ান লিগের শীর্ষে বেশ নিশ্চিন্তে আছে জুভেন্টাস। ৪৯ পয়েন্ট নিয়ে রোমার অবস্থান দ্বিতীয়। তৃতীয় স্থানে থাকা নাপোলির সংগ্রহ ৪৫ পয়েন্ট। তিনটি দলই ২৫টি ম্যাচ খেলেছে।

ঘরের মাঠ স্তাদিও অলিম্পিকোতে গোলশূন্য প্রথমার্ধের পর ৬২ মিনিটে গ্রিক ডিফেন্ডার ভাসিলিয়স তোরোসিদিসের দ্বিতীয় হলুদ কার্ড ১০ জনের দলে পরিণত করে রোমাকে।

এর দুই মিনিট পরেই জুভেন্টাসকে এগিয়ে দেন কার্লোস তেভেজ। ৬৪ মিনিটে দারুণ এক ফ্রি-কিক থেকে গোল করেন আর্জেন্টিনার তারকা ফরোয়ার্ড।

তবে তিন পয়েন্ট নিয়ে প্রতিপক্ষের মাঠ থেকে ফিরতে পারেনি জুভেন্টাস। ৭৮ মিনিটে মালির মিডফিল্ডার সেইদু কেইটার গোল মূল্যবান একটি পয়েন্ট এনে দেয় স্বাগতিক দলকে।