সাকিবদের বিপক্ষে তামিমের ৩৭ রান

Looks like you've blocked notifications!

পাকিস্তান সুপার লিগ বা পিএসএলে বৃহস্পতিবার মুখোমুখি বাংলাদেশের দুই তারকা। সাকিব আল হাসানের করাচি কিংসের বিপক্ষে পেশোয়ার জালমির হয়ে ব্যাট করতে নামা তামিম ইকবালকে সফলই বলতে হবে। এই বাঁ-হাতি ওপেনার ৩৫ বলে তিনটি চারসহ ৩৭ রান করেছেন।

শারজা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে পেশোয়ারকে ঝড়ো সূচনা এনে দিয়েছেন তামিম ও মোহাম্মদ হাফিজ। বিশেষ করে হাফিজের ব্যাট ছিল উন্মত্ত। উদ্বোধনী জুটিতে মাত্র ৬৩ বলে ৯৩ রান উপহার দিয়েছেন দুজনে।

মাত্র ৩৫ বলে ৭টি চার ও তিনটি ছক্কায় ৫৯ রান করা হাফিজকে এলবিডব্লিউর ফাঁদে ফেলে করাচিকে প্রথম সাফল্য এনে দিয়েছেন রবি বোপারা। তামিমও এই ইংলিশ অলরাউন্ডারের শিকার। তাঁর সম্ভাবনাময় ইনিংসটা শেষ হয়েছে লেন্ডল সিমন্সকে ক্যাচ দিয়ে।

দুই ওপেনারের গড়ে দেওয়া ভিতের ওপরে বড় সংগ্রহ নির্মাণ করেছেন পরের ব্যাটসম্যানরা। কামরান আকমল (২০ বলে ৩০), ড্যারেন স্যামি (১০ বলে ১৮*) ও অধিনায়ক শহীদ আফ্রিদির (৯ বলে ১৭*) আক্রমণাত্মক ব্যাটিং চার উইকেটে ১৮২ রানের বড় সংগ্রহ এনে দিয়েছে পেশোয়ারকে।

সাকিব বল হাতে তেমন সুবিধা করে উঠতে পারেননি। দুই ওভার বল করে ২৬ রান দিলেও কোনো উইকেট পাননি বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার।