ওয়েস্ট ইন্ডিজ দলে ফিরলেন পোলার্ড

Looks like you've blocked notifications!

ওয়েস্ট ইন্ডিজের হয়ে কাইরন পোলার্ড শেষ ওয়ানডে ম্যাচটি খেলেছিলেন ২০১৪ সালের অক্টোবরে। হাঁটুর ইনজুরির কারণে খেলতে পারেননি এ বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপেও। তবে দীর্ঘদিন পর আবার ৫০ ওভারের ক্রিকেটে ফিরতে যাচ্ছেন ওয়েস্ট ইন্ডিজের এই মারমুখী ব্যাটসম্যান। আগামী মাস থেকে শুরু হতে যাওয়া ত্রিদেশীয় সিরিজের জন্য ঘোষিত দলে নাম এসেছে পোলার্ডের।

তবে পোলার্ড জায়গা করে নিতে পারলেও দল থেকে বাদ পড়েছেন ক্রিস গেইল, ড্যারেন স্যামির মতো তারকারা। গত মাসে টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলের মাত্র পাঁচজন খেলোয়াড় জায়গা পেয়েছেন ত্রিদেশীয় সিরিজের জন্য ঘোষিত দলে। এ সিরিজ দিয়ে ওয়ানডে ক্রিকেটে অভিষেক হয়ে যেতে পারে দুই ক্যারিবীয় ক্রিকেটারের।

ডানহাতি পেসার শ্যানন গাব্রিয়েল এখন পর্যন্ত ১৬টি টেস্ট ম্যাচ খেললেও সুযোগ পাননি ওয়ানডে ক্রিকেটে। আর ২০১১ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর অফস্পিনার অ্যাশলে নার্স খেলেছেন মাত্র দুটি টি-টোয়েন্টি ম্যাচ। এবার দুজনেই পেয়ে যেতে পারেন ওয়ানডে ক্রিকেট খেলার সুযোগ। ওয়েস্ট ইন্ডিজের অন্যতম সেরা স্পিনার সুনীল নারাইনও দলে ফিরেছেন নিষেধাজ্ঞা কাটিয়ে।

আগামী মাসের ৩ তারিখ থেকে শুরু হবে ওয়েস্ট ইন্ডিজ, অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার এই ত্রিদেশীয় সিরিজ।

ওয়েস্ট ইন্ডিজ দল : জ্যাসন হোল্ডার (অধিনায়ক), সুলিমান বেন, কার্লোস ব্রাফেট, ড্যারেন ব্রাভো, জনাথন কার্টার, জনসন চার্লস, আন্দ্রে ফ্লেচার, শ্যানন গাব্রিয়েল, সুনীল নারাইন, আন্দ্রে নার্স, কাইরন পোলার্ড, দিনেশ রামদিন, মারলন স্যামুয়েলস, জেরোমে টেলর