বাবা-মায়ের কাছে ফিরলেন মুস্তাফিজ

Looks like you've blocked notifications!

ঘরের ছেলে ঘরেই ফিরলেন। অবসান ঘটল মা-বাবার দীর্ঘ প্রতীক্ষার। সেই ৬০ দিন আগে বাড়ি ছেড়েছিলেন সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার তেঁতুলিয়া গ্রামের মুস্তাফিজ। আইপিলের মাধ্যমে কেবল ভারত নয় পুরো ক্রিকেট বিশ্ব কাঁপিয়ে বাড়ি ফিরলেন মুস্তাফিজ।

মঙ্গলবার রাতে যশোর বিমানবন্দরে নভোএয়ারের একটি এয়ারবাস থেকে নেমে আসেন কাটার মাস্টার। এরপর সামান্য আনুষ্ঠানিকতা শেষে তিনি রওনা হন নিজ গ্রাম সাতক্ষীরার কালীগঞ্জের তেঁতুলিয়ার উদ্দেশে।

রাত সাড়ে ১০টায় সাতক্ষীরা নিউমার্কেট অতিক্রম করে সবার চোখ এড়িয়ে মুস্তাফিজ ঢুকে পড়েন তাঁর খালু সিঅ্যান্ডএফ ব্যবসায়ী কামাননগরের আনিসুর রহমানের বাড়িতে। খালা মমতাজ পারভিন মুস্তাফিজকে আপ্যায়িত করেন। মাত্র কয়েক মিনিট কথা বলে বাড়ি রওনা হন তিনি। এ সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলা তো দূরের কথা মুখ ফিরিয়ে রাখতে হয়েছে ‘দ্য ফিজ’কে। কেবল এটাই বললেন, ‘কথা বলা নিষেধ আছে।’ নীল টি শার্ট আর ট্রাউজার পরা মুস্তাফিজ শুধু স্বভাবসুলভ স্ফীত হাসিই কেবল উপহার দিলেন।

পথে দেবহাটার হাদিপুরে নানা বাড়ির লোকজনের সাথে দেখা করেন মুস্তাফিজ। মুস্তাফিজের ভাই মোকলেছুর রহমান পল্টু জানান রাত ১১টায় বাড়ি পৌঁছেছেন মুস্তাফিজ। কোহলি-ওয়াটসনদের ঘুম হারাম করে দেওয়া ওয়ার্নারের প্রিয় ক্রিকেটার মুস্তাফিজ এখন মায়ের কাছে।