ইমরুলের প্রশংসায় পঞ্চমুখ মাশরাফি

Looks like you've blocked notifications!

আফগানিস্তানের বিপক্ষে সিরিজে ছিলেন উপেক্ষিত। এরপর সুযোগ পেলেন ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচেই। এমন সুযোগ হাতছাড়া করতে চাননি ওপেনার ইমরুল কায়েস। সুযোগটা ভালোভাবেই কাজে লাগিয়েছেন এই বাঁ-হাতি ব্যাটসম্যান। করেছেন অসাধারণ একটি শতক।

দলের প্রয়োজনে এমন অসাধারণ একটি ইনিংস খেলায় ইমরুলের প্রশংসায় পঞ্চমুখ বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ইমরুল নিজেকে প্রমাণ করেছেন বলেও মনে করেন তিনি।

শুক্রবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, ‘দীর্ঘদিন পর ইমরুল শতক করলেও সে প্রমাণ করেছে, ভালো কিছু করার ক্ষমতা তাঁর আছে। সে সত্যিই অসাধারণ একটি ইনিংস খেলেছে। যা প্রশংসার দাবি রাখে। আশা করছি ভবিষ্যতেও এই ধারাবাহিকতা ধরে রাখবে সে।’

ছয় বছর পর ক্যারিয়ারের দ্বিতীয় শতক পেলেন ইমরুল। অবশ্য ঘরের মাঠে এটি তাঁর জীবনের প্রথম ওয়ানডে শতক। এমন সময় এই শতক পেয়েছেন তিনি, যখন দলে জায়গা পেতে তাঁকে রীতিমত লড়াই করতে হয়েছে।

অবশ্য কিছুদিন আগেও ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে সিরিজে ইমরুল ছিলেন উপেক্ষিত। সুযোগ পেলেন সফরকারী ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচেই। দলকে উপহার দিলেন দারুণ একটি শতক।