বিপিএলে গেইল ঝড় দেখার অপেক্ষা

Looks like you've blocked notifications!

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আকর্ষণীয় খেলোয়াড়দের তালিকায় সবার আগে উঠে আসবে তাঁর নাম। বিপিএলে এখন পর্যন্ত ২৪টি ম্যাচ খেলা হয়ে গেছে, অথচ এখনো আসেননি টি-টোয়েন্টির সবচেয়ে বড় তারকা ক্রিস গেইল। 

নতুন খবর হলো, এই মৌসুমে চিটাগং ভাইকিংসে নাম লেখানো গেইল আগামীকাল শুক্রবার ঢাকায় পা রাখছেন। সবকিছু ঠিক থাকলে ২৭ নভেম্বর মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামার কথা রয়েছে এই ক্যারিবীয় তারকার।

গেইল আসলে মধুর সমস্যার মুখোমুখি হতে হবে চিটাগংকে। কারণ দলটির বিদেশি খেলোয়াড়রা বেশ ফর্মে আছেন। ওয়েস্ট ইন্ডিজের ডোয়াইন স্মিথ,পাকিস্তানের শোয়েব মালিক ও ইমরান খান এবং আফগানিস্তানের মোহাম্মদ নবি সবাই নিজ নিজ বিভাগে ভালোই সাফল্য পাচ্ছেন। এঁদের কাকে বসিয়ে গেইলকে খেলানো হবে সেটা নিয়েই সমস্যায় পড়তে হবে চিটাগংকে।

বিপিএলে এখন পর্যন্ত আট ম্যাচ খেলে চিটাগং পয়েন্ট তালিকায় চতুর্থ স্থানে রয়েছে। তারা চার ম্যাচ জিতেছে এবং হেরেছে চার ম্যাচ। প্রথম ম্যাচে জয়ের পর টানা চার ম্যাচ হেরে বেশ বিপাকেই পড়ে গিয়েছিল তারা। শেষ পর্যন্ত চট্টগ্রামে তিন ম্যাচ জিতে কিছুটা লড়াইয়ে ফিরেছে তামিম ইকবালের দলটি।

আর গেইল ফিরলে দলটির আত্মবিশ্বাস অনেকখানি বাড়বে সেটা বলাই যায়। ঢাকা ডায়নামাইটস ও বরিশাল বুলসের হয়ে খেলা গেইল এর আগে বিপিএলে দুটি শতক করেছিলেন। এবার কেমন করেন তিনি সেটাই এখন দেখার।

এদিকে চট্টগ্রাম পর্ব শেষে ঢাকায় ফিরেছে বিপিএল। শুক্রবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বেলা দেড়টায় রংপুর রাইডার্স ও রাজশাহী কিংস এবং সন্ধ্যা সোয়া ৬টায় বরিশাল বুলস ও টাইটানস মুখোমুখি হবে।