Beta

এয়ারটেল-রবির গ্রাহকদের জন্য এলো এনটিভি স্ট্রিম

১৫ নভেম্বর ২০১৭, ১৬:০৫ | আপডেট: ১৬ নভেম্বর ২০১৭, ১৫:৩৮

নিজস্ব প্রতিবেদক

হাতের নাগালে টেলিভিশন সেট নেই? মিস হয়ে যাচ্ছে এনটিভির জনপ্রিয় কোনো অনুষ্ঠান বা রুদ্ধশ্বাস কোনো খবরের আপডেট? এখন আর ঘাবড়ানোর কিছু নেই। এয়ারটেল ও রবির মোবাইল ফোন গ্রাহকরা এনটিভির কোনো কিছুই আর মিস করবেন না। এনটিভির জনপ্রিয় ও বিশেষ অনুষ্ঠানগুলো উপভোগ করতে এ দুই মুঠোফোন কোম্পানির গ্রাহকদের জন্য চালু হয়েছে ‘এনটিভি স্ট্রিম’ নামে নতুন একটি সার্ভিস। এনটিভির জনপ্রিয় নাটক ও টেলিফিল্ম, রিয়েলিটি শো, স্টাইল, ফ্যাশন ও রূপচর্চাবিষয়ক অনুষ্ঠান, রান্নাবান্নার বিশেষ অনুষ্ঠান এবং ইসলামিক অনুষ্ঠানগুলো তারা উপভোগ করতে পারবেন মোবাইল ফোনেই। এ ছাড়া দেখা যাবে সরাসরি সম্প্রচারিত এনটিভির অনুষ্ঠানমালা। এ জন্য ১৬৪৩৩ নম্বরে এসএমএস পাঠিয়ে অথবা live.ntvbd.com এই লিংকে ক্লিক করে সেবাটি উপভোগ করা যাবে।

বেসরকারি মুঠোফোন কোম্পানি এয়ারটেল ও রবি আজ ১৫ নভেম্বর বুধবার আনুষ্ঠানিকভাবে এই সেবা চালু করে। মানুষের কাছে এনটিভির অনুষ্ঠানের জনপ্রিয়তা ও ব্যাপক চাহিদা থাকায় এনটিভিকে এই সুবিধা দিয়েছে এয়ারটেল ও রবি।

এয়ারটেল গ্রাহকদের এ সেবা পেতে মোবাইলের এসএমএস অপশনে গিয়ে START ANTVLIVE লিখে পাঠাতে হবে ১৬৪৩৩ নম্বরে। সেবাটি বন্ধ করতে একইভাবে মোবাইলের এসএমএস অপশনে গিয়ে STOP ANTVLIVE/ 1111 / STOP ALL লিখে পাঠাতে হবে ১৬৪৩৩ নম্বরে। একইভাবে রবির গ্রাহকদের সেবাটি চালু করতে START NTVLIVE লিখে পাঠাতে হবে ১৬৪৩৩ এ নম্বরে। সেবাটি বন্ধ করতে STOP NTVLIVE/ 1111 / STOP ALL লিখে পাঠাতে হবে ১৬৪৩৩ নম্বরে। এ ছাড়া live.ntvbd.com এই লিংক থেকে এয়ারটেল ও রবির গ্রাহকরা সেবাটি চালু ও বন্ধ করতে পারবেন।

প্রতিদিন মাত্র দুই টাকায় পাওয়া যাবে এ সেবা। তবে কেউ এক সপ্তাহের জন্য সেবাটি পেতে চাইলে প্রতিদিনের জন্য খরচ হবে মাত্র ১ টাকা, অর্থাৎ সপ্তাহজুড়ে সাত টাকায় মিলবে সেবাটি।

২০০৩ সালে চালু হওয়ার পর দর্শকদের কাছে তুমুল জনপ্রিয় হয় এনটিভি। ডিজিটাল দুনিয়ার সঙ্গে তাল মেলাতে ২০১৫ সালের ফেব্রুয়ারি মাসে চালু হয় এনটিভি অনলাইন। অল্পদিনেই দেশের শীর্ষস্থানীয় পোর্টাল হয়ে ওঠে এনটিভি অনলাইন। এ ছাড়া মোবাইল গ্রাহকদের ভ্যালু অ্যাডেড সার্ভিস (ভাস) হিসেবে এনটিভি নিয়ে এসেছে ১৬৪৩৩ শর্টকোডের মাধ্যমে বিশেষ সেবা। এ সম্পর্কে আরো জানা যাবে ntvbd.com/16433 লিংকে ক্লিক করে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement