Beta

কাশ্মীর যাও, সেখানকার সুন্দরী বিয়ে কর : বিজেপি নেতা

০৭ আগস্ট ২০১৯, ১৮:৪৮

অনলাইন ডেস্ক

সংবিধানের ৩৭০ ধারা বাতিল করে ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরের বিশেষ মর্যাদা কেড়ে নিয়েছে নরেন্দ্র মোদির বিজেপি সরকার। আর এই ধারা বাতিলের পর এবার কাশ্মীরে গিয়ে সেখানকার সুন্দরী তরুণীদের বিয়ে করার জন্য বিজেপি কর্মীদের পরামর্শ দিলেন উত্তর প্রদেশের বিজেপিদলীয় বিধায়ক বিক্রম সাইনি।

সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানায়, গত মঙ্গলবার প্রদেশের মুজাফফরনগরে দলীয় সমাবেশে অংশ নিয়ে বিক্রম সাইনি বলেন, সংবিধানের ৩৭০ ধারা বাতিল হওয়ায় এখন বিজেপির মুসলিম অবিবাহিত কর্মীরা কাশ্মীরের সুন্দরী তরুণীদের বিয়ে করতে পারবেন।

বিক্রম সাইনি বলেন, ‘বিজেপির অবিবাহিত কর্মীদের এখন কাশ্মীরে স্বাগত জানানো হবে। তোমরা সেখানে যাও, জমি ক্রয় কর এবং সুন্দরীদের বিয়ে কর।’ তিনি আরো বলেন, ‘মোদি জি তোমাদের স্বপ্ন পূরণ করেছেন। গোটা দেশ এজন্য এখন উৎসব করছে।’

কর্মীদের বিক্রম সাইনি বলেন, ‘কর্মীরা এখন খুবই উত্তেজিত। বিশেষ করে বিজেপির অবিবাহিত মুসলিম যুবকরা। তারা সেখানে গিয়ে এখন বিয়ে করতে পারবে। এতে এখন আর কোনো সমস্যা নেই।’

‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ তাই করেছেন, যা সর্দার পেটেল করতে চেয়েছিলেন। এখন আর তাঁদের কেউ ক্ষমতা থেকে সরাতে পারবে না,’ বলেন বিক্রম।

সামাজিক যোগাযোগমাধ্যমে তার এই বক্তৃতার একটি ভিডিও ভাইরাল হয়েছে। কাশ্মীরের বিশেষ মর্যাদা সংক্রান্ত সংবিধানের ধারা ৩৭০ বাতিল হওয়ায় মঙ্গলবার উত্তর প্রদেশের খাটাওলির এই বিধায়ক আনন্দ উৎসবের আয়োজন করেন। এ আয়োজনে বিজেপির কর্মীদের উদ্দেশে তাকে এসব কথা বলতে শোনা যায়।

Advertisement