Beta

নিউইয়র্কের রাস্তায় হঠাৎ বলিউডি নাচ! অন্তর্জালে তুফান

২২ আগস্ট ২০১৯, ০০:০৭

অনলাইন ডেস্ক

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ব্যস্ততম রাস্তায় হুট করেই একজন লোক নাচ শুরু করলেন। কিছুটা কৌতূহল ও খানিক বিস্ময় নিয়ে পথচারীরা তাকাচ্ছেন তাঁর দিকে। সেদিকে অবশ্য ভ্রুক্ষেপ নেই নাচতে থাকা ভদ্রলোকের। তিনি নেচেই চলেছেন বলিউডের জনপ্রিয় সব গানে।

এ রকমই একটি ভিডিও এবার সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ভারতের মাহিন্দ্র  গ্রুপের চেয়ারম্যান, ধনকুবের আনন্দ মাহিন্দ্র তাঁর টুইটার অ্যাকাউন্টে নাচের ভিডিওটি শেয়ার করেছেন। ইউটিউবে সেই ভিডিও এরই মধ্যে দেখা হয়েছে ৫৩ লাখ ১৮ হাজারের বেশিবার।

ওই ভদ্রলোক একজন ইউটিউবার। বলিউডের জনপ্রিয় গান ‘চোলি কে পিছে ক্যায়া হ্যায়’, ‘শিলা কি জাওয়ানি’, ‘তুনাক তুনাক তুন’, ‘ধুম টু’র টাইটেল গানের তালে নেচেছেন।

ভিডিওটির ক্যাপশনে মাহিন্দ্র লিখেছেন, ‘এরপর আমি যদি ম্যানহাটনের রাস্তায় এভাবে নাচি, তবে নিশ্চয়ই আমাকে একা নাচতে হবে না!’

যদিও ইউটিউবে ভিডিওটি ২০১৮ সালে প্রকাশিত হয়েছিল, কিন্তু মাহিন্দ্রের টুইট সবাইকে আরো একবার এটি উপভোগের সুযোগ করে দিয়েছে। গত ১৮ আগস্ট পোস্ট করা টুইটটি এ পর্যন্ত তিন হাজারের বেশি লাইক ও দুইশর অধিক রিটুইট সংগ্রহ করেছে। অনেক মানুষ টুইটটির ব্যাপারে মন্তব্যও করেছেন।

‘জনাব, আমরা আপনার নাচ দেখতে চাই,’ লেখেন একজন টুইটার ব্যবহারকারী। অন্য একজন লেখেন, ‘জনাব, আমি আপনার ক্যামেরাম্যান হতে পারি। আপনি যখন এমন রোমাঞ্চকর কাজ করবেন, দয়া করে আমাকে নিমন্ত্রণ করবেন।’

এমনকি ওই নাচুনে ইউটিউবার কিউ মাহিন্দ্রের টুইটের জবাব দিয়েছেন।

Advertisement