Beta

যুক্তরাষ্ট্রে পানশালার কাছে গোলাগুলিতে নিহত ৪, আহত ৫

০৬ অক্টোবর ২০১৯, ১৮:১১

অনলাইন ডেস্ক

মার্কিন যুক্তরাষ্ট্রের কানসাস শহরে বন্দুকধারীর গুলিতে অন্তত চারজন নিহত ও আরো পাঁচজন আহত হয়েছেন। কানসাস সিটি পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যম সিএনএন জানায়, কানসাস সিটির সেন্ট্রাল এভিনিউয়ের একটি বারের কাছে এ ঘটনা ঘটেছে।

সন্তেহভাজন হামলাকারীকে এখন পর্যন্ত শনাক্ত করতে পারেনি পুলিশ। প্রতিবেদনে বলা হয়, যুক্তরাষ্ট্রের সেন্ট লুইসের কানসাসে শনিবার রাতে উন্মুক্ত মাঠে কয়েকশ মানুষ একটি ইভেন্টে অংশগ্রহণ করছিল। এ সময় বন্দুকধারীর গুলিতে অন্তত চারজন নিহত হয়েছেন।

সেন্ট লুইস কাউন্টি পুলিশ বিভাগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, স্থানীয় সময় রাত পৌনে ১২টার দিকে নর্থ কাউন্টি প্রিসিংক্টের কর্মকর্তারা টেলিফোনে গোলাগুলির খবর পাওয়ার পর ঘটনাস্থলে পৌঁছান।

ঘটনাস্থলে পৌঁছানোর পর ওই কর্মকর্তারা চারজনকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পান। পরে তাদের সবাইকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ বলছে, অনুষ্ঠানে বেশ কয়েকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে গোলাগুলির ঘটনা ঘটে। তবে এটি এলোপাতাড়ি গোলাগুলির ঘটনা নয় বলে ধারণা করা হচ্ছে। সেন্ট লুইস কাউন্টি পুলিশ বিভাগের অপরাধ তদন্ত ব্যুরো তদন্ত শুরু করেছে।

Advertisement