অপরাজনীতি ও বিভ্রান্তির রাজনীতি থেকে সবাইকে সচেতন থাকতে হবে : বাহাউদ্দিন নাছিম

Looks like you've blocked notifications!
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর কলাবাগান ক্রীড়া চক্র মাঠে স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন। ছবি : এনটিভি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামায়াত ও হেফাজতে ইসলাম করোনাকালে মানুষের পাশে না দাঁড়িয়ে অপরাজনীতি ও বিভ্রান্তির রাজনীতি নিয়ে ব্যস্ত। তাদের এই অপরাজনীতি ও বিভ্রান্তির রাজনীতি থেকে সবাইকে সচেতন থাকতে হবে।

আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর কলাবাগান ক্রীড়া চক্র মাঠে হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষের মধ্যে স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাহাউদ্দিন নাছিম এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বাংলাদেশ এগিয়ে গেলে মির্জা ফখরুলদের মতো রাজনীতিবিদরা, জামায়াত-হেফাজত কষ্ট পায়। এরা মানুষের পাশে না দাঁড়িয়ে অপরাজনীতি নিয়ে ব্যস্ত। আমরা বীরের জাতি। পরাজিত শক্তির হাতে আমরা পরাজিত হব না।

স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি নাছিম বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ অনুসারে মানুষের কল্যাণে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মানুষের পাশে দাঁড়াচ্ছে। তারা এর আগে টেলিমেডিসিন,  অক্সিজেন সিলিন্ডার, ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছে। আজ মানুষের পাশে ঈদ উপহার নিয়ে পাশে দাঁড়াচ্ছে। আমরা এই কার্যক্রমকে স্বাগত জানাই।

রাজধানীর কলাবাগান ক্রীড়া চক্র মাঠে আজ বৃহস্পতিবার সকালে হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষের মধ্যে স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। ছবি : এনটিভি

বাহাউদ্দিন নাছিম বলেন, আমরা মৃত্যুকে জয় করতে পারব না, তবে মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়ে কাজ করতে পারব। করোনা যতদিন থাকবে, ততদিন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মানুষের পাশে থাকবে। মানবিক কার্যক্রম এ মুহূর্তে আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ। আওয়ামী লীগের নেতৃত্বে বাঙালি জাতিকে উন্নয়নের শিখরে নিয়ে যেতে হবে।

আজ সকালে কলাবাগান ক্রীড়া চক্র মাঠে ৪০০ হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষের মধ্যে ঈদ উপহার হিসেবে সেমাই, দুধ, তেল, সাবান, চিনি, পেঁয়াজ, পোলাওর চালসহ আটটি পণ্য বিতরণ করে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী এবং দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংগঠনের সহসভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও আব্দুল আলিম, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী ও খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আব্দুল্লাহ আল সায়েম, কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান, আবিদ আল হাসন, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, সদস্য রফিকুল হায়দার ভূঁইয়া, জাহাঙ্গীর হোসেন বাবরসহ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় ও মহানগর নেতারা।