অপহৃত দুই কিশোর উদ্ধার, গ্রেপ্তার ৪

Looks like you've blocked notifications!
দুই কিশোরকে অপহরণের দায়ে এই চার অপহরণকারীকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার পুলিশ। ছবি : এনটিভি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও রাজশাহীর তানোর থেকে রাজশাহী নগরীতে শিশুদের খেলনা বিক্রি করতে এসে অপহৃত দুই কিশোরকে উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার ভোররাতে পবা উপজেলার ভালাম গ্রামে অভিযান চালিয়ে তাদের উদ্ধার এবং চার অপহরণকারীকে গ্রেপ্তার করে শাহ মখদুম থানার পুলিশ।

পুলিশ জানায়, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনা মসজিদ এলাকার জসিম আলী ও রাজশাহীর তানোর উপজেলার মারুফ হোসেন কয়েকদিন আগে রাজশাহী নগরীর চন্দ্রিমা থানার একটি মাজারের ওরস উপলক্ষে বসা মেলায় শিশুদের খেলনা বিক্রি করতে আসে। গতকাল বৃহস্পতিবার দুপুরে খেলনা বিক্রি করে তারা সিটি হাট এলাকায় যায়। সেখান থেকে তাদের দুজনকে অপহরণ করে মোটরসাইকেলে করে নিয়ে যায় অপহরণকারীরা। 

পরে অপহৃত দুই কিশোরের অভিভাবকের কাছে ফোন করে মুক্তিপণ হিসেবে ৭০ হাজার টাকা দাবি করে তারা। ভুক্তভোগী শিশুর পরিবার বিষয়টি মহানগর পুলিশের শাহ মখদুম থানায় জানায়। 

রাজশাহী মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক জানান, অপহরণের অভিযোগ পেয়ে গতকাল দিনগত রাতেই সাইবার ক্রাইম টিমের সহায়তা নিয়ে শাহ মখদুম থানা পুলিশ অভিযান চালায়। সেই অভিযানে অপহৃত দুই শিশুকে উদ্ধার এবং চার অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার করা অপহরণকারীদের আজ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এরা হলো—শাহ মখদুম থানার খিরসন টিকর গ্রামের রাজু ইসলাম, একই গ্রামের মজিবুল ইসলাম ও মো. শাকিল এবং খিরসন ফকিরপাড়ার মোখলেছুর রহমান। উদ্ধারকৃত দুই কিশোরকে তাদের অভিভাবকদের হাতে তুলে দেওয়া হয়েছে।