অবসরপ্রাপ্ত পাটকল কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন, বিজেএমসি ঘেরাও কর্মসূচি

Looks like you've blocked notifications!
খুলনায় রাষ্ট্রয়াত্ত্ব পাটকলের অবসরপ্রাপ্ত কর্মকর্তা–কর্মচারীরা বকেয়া বেতন–ভাতার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন। ছবি : এনটিভি

খুলনায় রাষ্ট্রয়াত্ত্ব পাটকলের অবসরপ্রাপ্ত কর্মকর্তা–কর্মচারীরা বকেয়া বেতন–ভাতার দাবিতে আজ রোববার দুপুরে মানববন্ধন কর্মসূচি পালন করে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছেন।

রাষ্ট্রয়াত্ত্ব পাটকলের অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারী সমন্বয় পরিষদ আজ দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধন থেকে তিন দফা দাবি আদায়ের জন্য ঢাকায় বাংলাদেশ জুট মিলস করপোরেশন (বিজেএমসি) কার্যালয় ঘেরাও ও সমাবেশ কর্মসূচি ঘোষণা করে তারা।

খুলনায় রাষ্ট্রয়াত্ত্ব পাটকলের অবসরপ্রাপ্ত কর্মকর্তা–কর্মচারীরা বকেয়া বেতন–ভাতার দাবিতে মানববন্ধন শেষে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান করছেন। ছবি : এনটিভি

এই মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক মো. জাহাঙ্গীর হোসেন। মানববন্ধনে বক্তব্য দেন এম এম জাকির হোসেন, শফিকুল ইসলাম, মঞ্জুরুল করিম প্রমুখ।

পরে রাষ্ট্রয়াত্ত্ব পাটকলের অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারী সমন্বয় পরিষদের নেতারা খুলনার জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার কাছে স্মারকলিপি প্রদান করেন। স্মারকলিপিতে দাবি করা হয়, খুলনা আঞ্চলে রাষ্ট্রয়াত্ত্ব পাটকল থেকে অবসরে যাওয়া ৮১৮ জন কর্মী আজ তাদের কল্যাণ তহবিল ও গ্রাচুইটির টাকা না পেয়ে মানবেতর জীবনযাপন করছেন। অনেকেই মৃত্যুবরণ করেছেন। এই পাওনা আদায়ের জন্য আগামী ৮ ডিসেম্বর বিজেএমসি কার্যালয় ঘেরাও এবং ১৫ ডিসেম্বর প্রতিবাদ সমাবেশ করবেন তারা।