অবৈধ দখলদার উচ্ছেদসহ নরসুন্দা নদীর অসমাপ্ত কাজ সমাপ্তের দাবিতে মানববন্ধন

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের নরসুন্দা নদীর দুই পার থেকে অবৈধ দখলদার উচ্ছেদ, পুনর্বাসন প্রকল্পে দুর্নীতিবাজদের শাস্তি দাবি এবং নকশা অনুযায়ী অসমাপ্ত কাজ সম্পন্ন করার দাবিতে আজ রোববার মানববন্ধন করা হয়। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের নরসুন্দা নদীর দুই পার থেকে অবৈধ দখলদার উচ্ছেদ, পুনর্বাসন প্রকল্পে দুর্নীতিবাজদের শাস্তি দাবি এবং নকশা অনুযায়ী অসমাপ্ত কাজ সম্পন্ন করার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। কিশোরগঞ্জ নাগরিক অধিকার সুরক্ষা মঞ্চের উদ্যোগে আজ রোববার বেলা ১১টায় জেলা শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মুক্ত মঞ্চ চত্বরে এ কর্মসূচি পালিত হয়।

সংগঠনের আহ্বায়ক শেখ সেলিম কবীরের সভাপতিত্বে কর্মসূচি চলাকালে বক্তব্য দেন নাগরিক অধিকারকর্মী কামরুল আহসান মুকুল ও কানন চক্রবর্তী, কিশোরগঞ্জ জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি সোহেল চৌধুরী, সাধারণ সম্পাদক আবু তাহের, সাংবাদিক রেজাইল হাবীব রেজা ও আশরাফ আলী।

বক্তারা নরসুন্দা নদীর পুনর্বাসন প্রকল্পের কাজে গাফিলতি এবং অসম্পূর্ণ থাকায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন। সেই সঙ্গে প্রকল্পের কাজ শুরুর আগে অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হলেও পুনরায় প্রশাসনের মদদে অবৈধভাবে নদীর জায়গায় স্থাপনা নির্মাণের ঘটনায় তীব্র নিন্দা জানান। বক্তারা অবিলম্বে নদীর পার থেকে সব অবৈধ স্থাপনা অপসারণ এবং প্রকল্পের নকশা অনুযায়ী অসমাপ্ত কাজ সম্পন্ন করার দাবি জানান। অন্যথায় দাবি আদায়ে আরও কঠোর কর্মসূচি দেওয়ার ঘোষণা দেন।