অভিমান করে মেয়েকে ‘বিষ খাইয়ে’ হত্যার পর মায়ের আত্মহত্যা

Looks like you've blocked notifications!

যশোরের শার্শা উপজেলায় মায়ের ওপর অভিমান করে নিজ মেয়েকে বিষ খাইয়ে হত্যার পর মা নিজেও আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার লক্ষণপুর ইউনিয়নের শুড়ারঘোপ গ্রামে ঘটনাটি ঘটে।

নিহতেরা হলেন ওই গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে সুমি খাতুন (৩০) ও তার মেয়ে আঁখি মনি (৬)।

লক্ষণপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড সদস্য মোমিনুল হোসেন জানান, সুমি খাতুনের বিয়ের পর সংসারে ঝামেলার কারণে বিচ্ছেদ হয়। তারপর থেকে সুমি মেয়েকে নিয়ে বাবার বাড়ি থাকতেন। মঙ্গলবার সন্ধ্যায় মায়ের সঙ্গে পারিবারিক বিষয়ে সুমির কথা কাটাকাটি হয়। এরপর রাত ৯টার দিকে বাড়িতে কেউ না থাকার সময়টায় সুমি খাতুন প্রথমে মেয়েকে বিষপান করান, তারপর নিজেও বিষপান করেন।

ইউপি সদস্য মোমিনুল হোসেন জানান, খবর পেয়ে সুমির পরিবার এবং এলাকার লোকজন তাদের প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আঁখি মনিকে (৬) মৃত ঘোষণা করেন এবং সুমি খাতুনকে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে সুমি খাতুনও মারা যান।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, বিষপানে মা-মেয়ের আত্মহত্যার বিষয়টি শুনেছি। মরদেহ দুটি যশোর হাসপাতালে মর্গে রয়েছে। খোঁজ নিয়ে বিষয়টি দেখছি।