অভিযান টিমের ওপর মাদক ব্যবসায়ীদের হামলা, পুলিশের সোর্স নিহত

Looks like you've blocked notifications!

খুলনা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) মাদকদ্রব্য উদ্ধার অভিযানে অতর্কিত আক্রমণে পুলিশের একজন সোর্স নিহত হয়েছেন। এ সময় পুলিশসহ তিনজন আহত হয়।

খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মো. জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক ই-মেইল বার্তায় এ তথ্য জানানো হয়।

ই-মেইল সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম উপপরিদর্শক (এস আই) মো. বদরুজ্জামানের নেতৃত্বে লবণচরা থানাধীন দক্ষিণ মোল্লাপাড়া এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযানে যায়। এ সময় পুলিশের সোর্স ও অভিযানের সংবাদদাতা রনি শেখ, শফিকুল ইসলাম ও মনির হোসেন মহানগর গোয়েন্দা পুলিশের অভিযান টিমের সঙ্গে ছিলেন।

তারা ঘটনাস্থলে পৌঁছানোর পর মাদক ব্যবসায়ী এবং তাদের সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পায়। এ সময় অতর্কিতভাবে অন্তত ১০ জন মাদক ব্যবসায়ী এসে পুলিশের তিন সোর্সকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে। এতে অভিযান টিমে থাকা ওই তিন সোর্স আহত হন।

পরে তাদের তাৎক্ষণিকভাবে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসা শফিকুল ইসলামকে মৃত ঘোষণা করেন। রনী শেখ ও মনির হোসেন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ই-মেইল বার্তায় আরো জানানো হয়, এ ঘটনায় মহানগর গোয়েন্দা বিভাগের অভিযান টিমের এক পুলিশ সদস্য সামান্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা চাইনিজ কুড়াল জব্দ করা হয়েছে।