আশ্রয়ণ প্রকল্পের ঘর

অর্থ আত্মসাতের মামলায় আ.লীগনেতা কারাগারে

Looks like you've blocked notifications!
আশ্রয়ণ প্রকল্পে ঘর দেওয়ার কথা বলে টাকা নিয়ে আত্মসাতের মামলায় গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলামকে কারাগারে পাঠিয়েছেন আদালত। ছবি : এনটিভি

নাটোর আশ্রয়ণ প্রকল্পে ঘর দেওয়ার কথা বলে এক নারীর কাছ থেকে আড়াই লাখ টাকা নিয়ে আত্মসাতের মামলায় গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলামকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ রোববার (২ এপ্রিল) দুপুরে নজরুল ইসলাম নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশরাফুন্নাহার রীটার আদালতে হাজির হয়ে জামিনের আবেদন জানালে আদালত তাঁকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

গুরুদাসপুর উপজেলার বৃন্দাবনপুর গ্রামের জয়নব বেগম পাশের গোপীনাথপুর আশ্রয়ণ প্রকল্পে ঘর পাওয়ার জন্য গত বছরের ৭ জানুয়ারি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলামের কাছে যান। তিনি ওই নারীর কাছ থেকে ঘর দেওয়ার জন্য আড়াই লাখ টাকা দাবি করেব। টাকা দেওয়ার পরও প্রায় এক বছর ঘুরে ঘর না পেয়ে গত বছরের ৩০ নভেম্বর আদালতে মামলা করেন জয়নব।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আদালতের বিশেষ সরকারি কৌঁসুলি (পিপি) আনিসুর রহমান জানান, নজরুল ইসলামের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।