অশ্লীল শর্টফিল্ম ও টিকটক তৈরির অভিযোগে পাঁচজনের কারাদণ্ড

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জের রায়গঞ্জে অশ্লীল ভিডিও তৈরির অভিযোগে দণ্ডপ্রাপ্তরা। ছবি : এনটিভি

সিরাজগঞ্জের রায়গঞ্জে অশ্লীল শর্ট ফিল্ম ও টিকটক তৈরির অভিযোগে দুই নারী ও তিন যুবককে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডপ্রাপ্তরা হলেন সদর উপজেলার চর সারোটিয়া গ্রামের কায়েস, রায়গঞ্জ উপজেলার পূর্ব পাইকপাড়া গ্রামের আইয়ুব আলী, উল্লাপাড়া উপজেলার ব্রক্ষকপালিয়া গ্রামের মুকুল হোসেন, দিনাজপুর জেলার ঘোরাঘাট উপজেলার সিংড়া গ্রামের শামসুন্নাহার বিউটি ও বরিশাল জেলার বাবুগঞ্জ এলাকার জান্নাতী।

আজ সোমবার বিকেল ৩টার দিকে রায়গঞ্জ উপজেলার নির্বাহীকর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক রাজিবুল আলম কারাদণ্ডের এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্তদের মধ্যে মুকুল হোসেনকে তিন মাসের কারাদণ্ড সেইসঙ্গে তিন হাজার টাকা জরিমানা, আইয়ুব আলী ও কায়েসকে দুই মাসের কারাদণ্ড সেইসঙ্গে দুই হাজার টাকা জরিমানা ও শামসুন্নাহার বিউটি ও জান্নাতীকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ডসহ দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রায়গঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও)  রাজিবুল আলম বলেন, ‘দণ্ডপ্রাপ্তরা অর্থের বিনিময়ে অশ্লীল শর্ট ফিল্ম ও টিকটক তৈরি করে ফেসবুক ও ইউটিউবে ছাড়তেন। আজ সকালে রায়গঞ্জ উপজেলার ধানগড়াতে সেরকম ভিডিও তৈরির সময় তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা করা হয়েছে। এরপর জেলা কারাগারে পাঠানো হয়েছে।