আইন না থাকায় রাজাকারের তালিকা প্রকাশ ব্যাহত : মোজাম্মেল হক

Looks like you've blocked notifications!
মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। ছবি : মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের ওয়েবসাবইট

মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, আইনি বৈধতা না থাকায় রাজাকারের তালিকা প্রকাশ করতে পারেনি সরকার, ইতোমধ্যে তালিকা প্রণয়নে কমিটি করা হয়েছে। নীতিমালা সংসদে পাস হলেই তা প্রকাশ করা হবে। 

ফেনীর দাগনভুঞাতে রঘুনাথপুর দারুল উলুম মহিউসসুন্নাহ মাদ্রাসার ৯ম আন্তর্জাতিক ইসলামী মহাসম্মেলনে আজ শুক্রবার (৬ জানুয়ারি) দুপুরে  প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের এসব কথা বলেন মন্ত্রী।

মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী বলেন, ‘মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই শেষ। এখন আপিলের শুনানি চলছে। তালিকা নামভুক্ত করতে অনৈতিক সুবিধাগ্রহণের কোনো অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ছাড়া ভাতা গ্রহণকারী ভুয়া মুক্তিযোদ্ধাদের শাস্তির ব্যবস্থা না হলেও ভাতা ফেরত নেওয়া হবে।’

রঘুনাথপপুর দারুল উলুম মহিউসসুন্নাহ মাদ্রাসার মুহতামিম ও লন্ডন এনটিভির ইসলামিক উপস্থাপক মাওলানা সালাউদ্দিন জাহাঙ্গীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের সাবেক অতিরিক্ত মহাপরিদর্শক মো. মাহবুব হোসেন, ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার দ্বীন মোহাম্মদ, দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তালিয়া প্রমুখ।