আওয়ামী লীগের ব্যর্থতায় দেশ ধ্বংসের পথে : এলডিপি

Looks like you've blocked notifications!
রাজধানীতে লিবারেল ডেমোক্রেটিক পার্টি–এলডিপির মানববন্ধন। ছবি : এনটিভি

রাজধানীর এফডিসি সংলগ্ন এলডিপির কার্যালয়সহ রাজধানীর চার স্থানে মানববন্ধন কর্মসূচি পালন করেছে লিবারেল ডেমোক্রেটিক পার্টি–এলডিপি। ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, পূর্ব ও পশ্চিম এলডিপির নেতৃত্বে আজ শনিবার (১১ মার্চ) মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসব মানববন্ধনে নেতারা বলেন, ‘আওয়ামী লীগের দুর্নীতি ও ব্যর্থতায় ধ্বংসের পথে বাংলাদেশ।’ এসময় তারা তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সবার অংশগ্রহণে নির্বাচনের ব্যবস্থা করার দাবি জানান।

ঢাকা মহানগর উত্তর এলডিপির মানববন্ধন সুবাস্তু বাড্ডা, ঢাকা মহানগর দক্ষিণের মানববন্ধন এলডিপির কেন্দ্রীয় কার্যালয় সামনে, ঢাকা মহানগর পূর্ব এলডিপির মানববন্ধন যাত্রাবাড়ীতে, ঢাকা মহানগর পশ্চিম মোহাম্মদপুর বাসস্ট্যান্ডে। এ ছাড়া বগুড়া,রাজশাহী মহানগর, চাঁদপুর, সিলেট মহানগর, চট্টগ্রাম জেলা ও মহানগর, নারায়ণগঞ্জ জেলা ও মহানগরে কক্সবাজারসহ বিভিন্ন জেলা ও মহানগরে মানববন্ধন কর্মসূচি পালন করে লিবারেল ডেমোক্রেটিক পার্টি—এলডিপি।

মানববন্ধন কর্মসূচিতে এলডিপি নেতৃবৃন্দ বলেন, ‘আওয়ামী লীগের দুর্নীতি ও ব্যর্থতায় দেশ ধ্বংসের পথে। গণতন্ত্র ও ভোটাধিকার হরণ করে আওয়ামী লীগ দেশে দুঃশাসন কায়েম করেছে।’ তারা বলেন, ‘প্রতি পাঁচ বছর পরপর নির্বাচনের নামে সরকার জনগণের সঙ্গে প্রতারণা করছে। নিজেরা ক্ষমতায় থাকতে নির্বাচন নির্বাচন খেলায় মেতে ওঠে।’ এই ‘পাতানো নির্বাচনের খেলা বাদ দিয়ে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সবার অংশগ্রহণে নির্বাচনের’ দাবি জানান এলডিপি নেতারা।

ঢাকা মহানগর উত্তর এলডিপির মানববন্ধনে ঢাকা মহানগর উত্তর এলডিপির সাধারণ সম্পাদক অবাক হোসেন রনির নেতৃত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। উপস্থিত ছিলেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য ডক্টর আওরঙ্গজেব বেলাল, বিশেষ অতিথি উপদেষ্টা অধ্যক্ষ মাহবুবুর রহমান, আশিকুর রহমান পানু, অ্যাডভোকেট মফিজুর রহমান নিলু, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি অরুন। 

এলডিপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণের মানববন্ধনে গণতান্ত্রিক যুবদলের আরও উপস্থিত ছিলেন সভাপতি আমান সোবহান ও সাংস্কৃতিক দলের  খোকনের নেতৃত্বে প্রধান অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য ডক্টর নেয়ামূল বশির, এস এম মোরশেদ প্রমুখ।