আগামী নির্বাচন নিরপেক্ষ ইসির অধীনে হবে : আব্দুর রহমান

Looks like you've blocked notifications!
পাবনা পুলিশ লাইনস মাঠে আয়োজিত ত্রিবার্ষিক সম্মেলনে আওয়ামী লীগের নেতারা। ছবি : এনটিভি

সংবিধান অনুযায়ী আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান। আজ শনিবার দুপুরে পাবনা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আব্দুর রহমান বলেন, বাংলাদেশে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আর কোনো নির্বাচন হবে না। অন্ধকারের পথ ধরে আর ক্ষমতায় আরোহণ করা সম্ভব নয়।

অনুষ্ঠানে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, ঘরে বসে বিএনপি বারবার আওয়ামী লীগের বিদায় ঘণ্টা বাজায় বলেই নৌকার ভোট বাড়ে আর বারবার সরকার গঠন করে।

এর আগে ভার্চুযালি যুক্ত হয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ তথা শেখ হাসিনার উন্নয়ন রুখে দিতে দেশে-বিদেশে শত্রুতা আর ষড়যন্ত্র চলছে। আর ষড়যন্ত্রকারীদের রুখে দিতে হবে নিজেদের রাজনৈতিক ও সাংগঠনিক দক্ষতা দিয়ে।

পাবনা পুলিশ লাইনস মাঠে আয়োজিত সম্মেলনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রাজশাহী মেয়র খায়রুজ্জামান লিটন, তথ্য ও সম্প্রসারমন্ত্রী ড. হাছান মাহমুদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন সহ কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ বক্তব্য দেন। দুপুরে জাতীয় সংগীতের সুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন নেতৃবৃন্দ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিতে দলের সিনিয়র সহসভাপতি রেজাউল রহিম লালকে সভাপতি ও গোলাম ফারুক প্রিন্সকে পুনরায় সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।