আদালতে হাজিরা দিলেন পরী মণি, সাক্ষ্যগ্রহণ পেছাল

Looks like you've blocked notifications!
চিত্রনায়িকা পরী মণির ফাইল ছবি

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় চিত্রনায়িকা পরী মণি আদালতে হাজিরা দিয়েছেন। কিন্তু, মামলায় সাক্ষী না আসায় নতুন দিন ধার্য করেছেন আদালত।

আজ বৃহস্পতিবার ঢাকার বিশেষ জজ আদালত-১০-এর বিচারক নজরুল ইসলামের আদালতে পরী মণি হাজিরা দেন। পরী মণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী এ তথ্য এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন।

আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী বলেন, ‘আজ পরী মণির পক্ষে ব্যক্তিগত হাজিরা থেকে মওকুফের আবেদন করা হয়। সে আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক আগামী ২ জুন শুনানির তারিখ নির্ধারণ করেন। এ ছাড়া আজ সাক্ষী না আসায় একই তারিখে সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য করেছেন।’

গত বছরের ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরী মণি ও তাঁর সহযোগী দীপুকে আটক করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ সময় পরী মণির বাসা থেকে বিভিন্ন মাদক জব্দ করা হয়। পরদিন ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরী মণি ও তাঁর সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

এরপর গত ৩১ আগস্ট ঢাকার মহানগর দায়রা জজ আদালত পরী মণিকে জামিন দেন। পরের দিন তিনি গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে জামিনে মুক্ত পান।