আন্তজেলা গরুচোর চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
নওগাঁর আত্রাইয় থানা পুলিশ আন্তজেলা গরুচোর চক্রের ৪ সদস্যকে ৪টি চোরাই গরুসহ গ্রেপ্তার করেছে। জব্দ করা হয়েছে একটি মিনি ট্রাকও। ছবি : এনটিভি

নওগাঁর আত্রাইয়ে আন্তজেলা গরু চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে বলে জানিয়েছে পুলিশ। এ সময় উদ্ধার করা হয়েছে চারটি চোরাই গরু। জব্দ করা হয়েছে চুরির কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাক।

আজ বৃহস্পতিবার (২ মার্চ) নওগাঁ ও বগুড়া জেলার বিভিন্ন স্থান থেকে তাঁদের গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার করা ব্যক্তিরা হলেন সদর উপজেলার জগৎসিংপুর গ্রামের ইমরান হোসেন (২৯), রজাকপুর গ্রামের রফিকুল ইসলাম (৪০), রাণীনগর উপজেলার পাকুরিয়া গ্রামের জহুরুল ইসলাম (৩২) এবং বগুড়া জেলার আদমদীঘি উপজেলার পশ্চিম সিংড়া গ্রামের হারুন অর রশিদ হারুন (২৮)।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার জানান, গত ১৬ ফেব্রুয়ারি জাকির হোসেন এবং ২৭ ফেব্রুয়ারি আব্দুর রহমান নামে দুই ব্যক্তি গরু চুরির অভিযোগে দুটি মামলা করেন। পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকের দিকনির্দেশনায় তথ্যপ্রযুক্তির সহায়তায় মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মো. চাঁদ আলীর নেতৃত্বে নওগাঁ ও বগুড়া জেলার বিভিন্ন স্থান থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। এ সময় চোরাই গরু পরিবহণের কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাকও জব্দ করা হয়েছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা গরু চুরির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন বলেও জানান তিনি।

ওসি আরও জানান, আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তাঁদের রিমান্ডে আনার আবেদন করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।