আর্জেন্টিনার সমর্থকদের আনন্দে ভাসছে পটুয়াখালী

Looks like you've blocked notifications!
পটুয়াখালী-৯৭ ব্যাচের আয়োজনে ফুটবলপ্রেমীদের জন্য র‌্যাংগস ডিজিটাল সাইনস্ক্রিন স্পন্সর করে। ছবি : এনটিভি

স্বপ্ন পূরণের আশায় আর্জেন্টিনার সমর্থকদের উল্লাস তখন তুঙ্গে। পরপর দুটি গোলে জয় পেয়ে ফুটবলপ্রেমী পটুয়াখালীর নীল-সাদা দলের সমর্থকরা যেন অপেক্ষায় ছিল রাত পোহাবার। রোববারের আলো ফুটতেই ঢোল, বাদ্য নিয়ে রাস্তায় নেমে পড়ে তারা। দুপুর অবধি চলে নাচ-গান আর মাতামাতি।

আর্জেন্টিনার সমর্থকদের শোভাযাত্রাকে মানুষ হাত নেড়ে অভিনন্দন জানায়। মেসি-মেসি স্লোগানে পটুয়াখালী ছিল মাতোয়ারা। স্কুল-কলেজ পড়ুয়া ছেলে-মেয়েসহ বিভিন্ন বয়সীরা নেচেগেয়ে উম্মাদনা প্রকাশ করে।

এর আগে গতকাল শনিবার আর্জেন্টাইনদের খেলার দিন বিকেলে পটুয়াখালী শহরের ঐতিহ্যবাহী ঝাউতলা প্রাঙ্গণে উদ্বোধন করা হয় বিশাল ডিজিটাল সাইনস্ক্রিন। র‌্যাংগস গ্রুপের সৌজন্যে মাসব্যাপী খেলা দেখার জন্য পটুয়াখালীর ফুটবলপ্রেমীদের জন্য র‌্যাংগস স্পন্সর করে। এর মূল আয়োজক পটুয়াখালী-৯৭ ব্যাচ।

পৌরসভা মেয়রের পক্ষে বেলুন উড়িয়ে এর উদ্বোধন করেন ৪নং ওয়ার্ড কাউন্সিলর অ্যাডভোকেট কাজল বরণ দাস। এ সময় র‌্যাংগস গ্রুপের বরিশাল রিজিয়নের জিএম সুমন, ডেপুটি ম্যানেজার জলিল হোসেন, রাকিবুল ইসলাম, ৯৭ ব্যাচের মো. খালিদ হাসান, মামুন বিল্লাহ, রাসেল ইকবালসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।