আ.লীগনেতার বাড়িতে ডাকাতি, ওসি প্রত্যাহার

Looks like you've blocked notifications!
নড়াইল সদর থানা ও প্রত্যাহার হওয়া ওসি মো. মাহমুদুর রহমান। ছবি : এনটিভি

নড়াইল জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও চেম্বার অব কমার্সের সভাপতি হাসানুজ্জামানের বাড়িতে ডাকাতির ঘটনায় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুর রহমানকে প্রত্যাহার করে খুলনা রেঞ্জ অফিসে সংযুক্ত করা হয়েছে বলে জানা গেছে। এখন থেকে সদর থানার ওসির দায়িত্ব পালন করবেন পরিদর্শক (তদন্ত) মো. ওবায়দুর রহমান।

পুলিশ সুপার মোসা. সাদিরা খাতুন অবশ্য দাবি করেছেন, সদর থানার ওসিকে প্রত্যাহার নয়, নিয়মিত বদলি করা হয়েছে।

উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারি ভোররাতে জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও চেম্বার অব কমার্সের সভাপতি হাসানুজ্জামানের পৌরসভার ৭নং ওয়ার্ডের  মাছিমদিয়ায় গ্রামের বাড়িতে ডাকাতি সংঘটিত হয়। ডাকাতির সময় বাড়িতে হাসানুজ্জামান ও তাঁর স্ত্রী ছাড়া আর কেউ ছিলেন না। ডাকাতদল জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে তাঁদের অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে রেখে একটি পিস্তল, একটি বন্দুক, নগদ টাকা, স্বর্ণালংকারসহ বাড়ির বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

হাসানুজ্জামান অভিযোগ করেছিলেন, ভোররাত ৪টার দিকে ৮ থেকে ১০ জন লোক অস্ত্র নিয়ে ঘরে ঢুকে পড়ে। এ সময় তারা কথা বলতে নিষেধ করে এবং ঘরে যা যা আছে দিয়ে দিতে বলে। তখন তারা ঘরে আলমারিতে থাকা একটি পিস্তল ও একটি বন্দুক, ৩০ লাখ টাকা এবং প্রায় ৩৫ ভরি স্বর্ণের অলংকারসহ প্রায় অর্ধকোটি টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় সদর থানায় মামলা হলে পুলিশ কয়েকজনকে আটক করলেও প্রকৃত অপরাধীদের চিহ্নিত বা আটক করতে পারেনি। লুণ্ঠিত অস্ত্রসহ মালামালও উদ্ধার করতে পারেনি পুলিশ।