আশুগঞ্জে ইমাম ওলামা পরিষদের সংবাদ বর্জনের ঘোষণা

Looks like you've blocked notifications!

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ইমাম ওলামা পরিষদের একটি মানববন্ধন থেকে সাংবাদিকদের নিয়ে কটূক্তি, অশালীন আচরণ ও সাংবাদিকদের ওপর হামলার চেষ্টা করার প্রতিবাদে প্রেসক্লাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় ইমাম ওলামা পরিষদের সব সংবাদ বর্জনের ঘোষণা দেন সাংবাদিক নেতারা। রোববার দুপুরে আশুগঞ্জ প্রেসক্লাবের নাসির আহমেদ সম্মেলন কক্ষে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এর আগে উপজেলার রেলগেইট এলাকায় আশুগঞ্জ ইমাম ওলামা পরিষদের একটি মানববন্ধন থেকে উপজেলায় কর্মরত সাংবাদিকদের উদ্দেশ করে সংগঠনটির সাধারণ সম্পাদক মো. ওবায়দুল্লাহ বিভিন্ন ধরনের কটূক্তি ও অশালীন আচরণ করতে থাকেন। তাঁর বক্তব্য শেষ হলে উপস্থিত সাংবাদিক নেতৃবৃন্দ তাঁর কাছে বিষয়টি জানতে গেলে তাঁর অনুসারীরা সাংবাদিকদের ওপর আক্রমণ করতে আসে। এ সময় পুলিশের সহায়তায় বিষয়টি নিয়ন্ত্রণে আসে।

পরে তাৎক্ষণিকভাবে সাংবাদিকরা প্রেসক্লাবে একটি প্রতিবাদ সভা করেন। এ সময় প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হকের সভাপতিত্বে বক্তব্য দেন আশুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আক্তারুজ্জামান রঞ্জন, সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু, প্রেসক্লাবের সহসভাপতি আবু আব্দুল্লাহ, হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক ইসহাক সুমন ও লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক তাইফুর রহমান, সমকালের আশুগঞ্জ প্রতিনিধি মুহাম্মদ আনোয়ার হোসেন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, মানববন্ধন থেকে সাংবাদিকদের নিয়ে কটূক্তি, অশালীন আচরণ ও সাংবাদিকদের আক্রমণ করার কারণে অবিলম্বে ইমাম ওলামা পরিষদের নেতৃবৃন্দকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। এ ছাড়াও ইমাম ওলামা পরিষদের সব সংবাদ বর্জনের ঘোষণা দেন সাংবাদিক নেতারা।

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ইমাম ওলামা পরিষদের একটি মানববন্ধন থেকে  রোববার সাংবাদিকদের ওপর হামলার চেষ্টা করা হয়। ছবি : এনটিভি