আশুগঞ্জে ট্রেনের নিচে পড়ে প্রাণ গেল দুজনের

Looks like you've blocked notifications!
ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন। ছবি : সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় ট্রেনের নিচে পড়ে দুজন নিহত হয়েছেন। এর একজন ঢাকা থেকে সিলেটগামী পারাবত ট্রেনের নিচে এবং অপরজন ঢাকা থেকে চট্টগ্রামগামী মহানগর এক্সপ্রেস ট্রেনের নিচে পড়ে নিহত হন। আজ মঙ্গলবার সকাল ৮টা থেকে সাড়ে ৯টার মধ্যে এ দুর্ঘটনা দুটি ঘটে।

নিহত দুজনের মধ্যে একজন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বাসিন্দা কাইয়ুম মিয়া। অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

রেলপুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ মঙ্গলবার আনুমানিক সকাল ৮টা থেকে সাড়ে ৮টার মধ্যে ঢাকা থেকে সিলেটগামী পারাবত ট্রেনের নিচে পড়ে একজন মারা যান। অপরজন সকাল ৯টা থেকে সাড়ে ৯টার মধ্যে ঢাকা থেকে চট্টগ্রামগামী মহানগর এক্সপ্রেস ট্রেনের নিচে পড়ে মারা যান।

আশুগঞ্জ রেলস্টেশনের মাস্টার নুরুন্নবী জানান, আশুগঞ্জ রেলস্টেশনের অদূরে ২৫ নম্বর সেতু এবং যাত্রাপুর কেবিন মসজিদের কাছে দুটি ট্রেনের নিচে পড়ে দুজন নিহত হয়েছেন। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে দুপুর ১২টার দিকে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। এরপর ময়নাতদন্তের জন্য মরদেহটি ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন ফাঁড়ির ইনচার্জ সালাউদ্দিন নোমান বলেন, ‘ময়নাতদন্ত শেষে স্বজনদের খোঁজ পাওয়া গেলে মরদেহগুলো হস্তান্তর করা হবে।’