আশুগঞ্জে ৯ কেজি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার ৩

Looks like you've blocked notifications!
আশুগঞ্জে ৯ কেজি গাঁজাসহ গ্রেপ্তার হওয়া হোসনে আরা, দ্বীন ইসলাম ও মাহমুদা। ছবি : এনটিভি 

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় নয় কেজি গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা। গতকাল শুক্রবার ভিন্ন ভিন্ন অভিযানের মাধ্যমে এসব মাদক উদ্ধারের পাশাপাশি তাদের গ্রেপ্তার করা হয়।

ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রাফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গতকাল শুক্রবার সকাল ৮টায় জেলার আশুগঞ্জ থানাধীন সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার পূর্বে ঢাকা-সিলেট মহাসড়কে অভিযান চালায় র‍্যাব। এ সময় মাদক ব্যবসায়ী মো. দ্বীন ইসলাম (২২) ও মাহমুদাকে (২৬) গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে পাঁচ কেজি গাঁজাসহ একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

এদিন সকাল সাড়ে ৭টার দিকে আশুগঞ্জ থানাধীন টোলপ্লাজা সংলগ্ন গোলচত্বর যাত্রী ছাউনির সামনে হোসনে আরাকে (৩৫) গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছে থাকা চার কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‍্যাবের দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সবাই মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

র‍্যাব জানায়, ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে এসব গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্নস্থানে বিক্রি করার জন্য নিয়ে যাওয়া হচ্ছিল। উদ্ধারকৃত মাদক এবং গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।