আশুগঞ্জ সার কারখানা কলোনিতে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সার কারখানা কলোনি থেকে শুক্রবার রাতে এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। ছবি : সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সার কারখানা কলোনি এলাকায় এক যুবকের রক্তাক্ত ও বিকৃত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার চরচারতলা এলাকায় অবস্থিত ওই সার কারখানা কলোনির একটি ব্যাচেলর বাসা থেকে গতকাল শুক্রবার রাতে লাশটি উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে, লাশটি ওই বাসায় থাকা কারখানার প্রশাসন/এস্টেট শাখার এলএমএসএস মো. বোরহান উদ্দিনের। তবে লাশটি ফুলে যাওয়ার কারণে পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। এরই মধ্যে লাশটি ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রতিবেশী মো. রেজাউল করিম ও পুলিশ জানায়, গত বুধবার এক বন্ধুর সঙ্গে দুপুরের খাবার খেয়েছিলেন বোরহান উদ্দিন। বিকেলেও ওই বন্ধুর সঙ্গে ছিলেন তিনি। রাতেও বোরহানের বাসায় কথাবার্তা শুনতে পাওয়া গিয়েছিল। পরে বাইরে থেকে তাঁর কক্ষে তালা লাগানো অবস্থায় দেখতে পাওয়া যায়। এরপর থেকে আর কোনো কথাবার্তা শোনা যায়নি।

এরই মধ্যে গতকাল শুক্রবার বিকেলে বোরহানের বাড়ি চাঁদপুর থেকে তাঁর স্ত্রী বিভিন্ন লোকজনকে ফোন করতে থাকেন। পরে কলোনিতে থাকা বোরহানের কয়েকজন সহকর্মী তাঁর বাসায় যান এবং জানালা দিয়ে ভেতরে উঁকি দিয়ে কেউ আছে কি না দেখার চেষ্টা করেন। পরে খাটের কিনারায় একজনের মরদেহ পড়ে আছে দেখে তাঁরা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে ভেতরে ঢুকে একটি রক্তাক্ত ও ফুলে যাওয়া মরদেহ দেখতে পায়। পরে লাশটির সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

এদিকে খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. রইছ উদ্দিন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে এটিকে হত্যাকাণ্ড বলে মনে করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মো. রইছ উদ্দিন আরো জানান, লাশ ফুলে যাওয়ায় পরিচয় শনাক্তের জন্য প্রযুক্তির সহায়তা নেওয়া হচ্ছে। বোরহানের পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তাঁরা আসার পর মরদেহটি বোরহানের কি না, তা জানা যাবে। এই ঘটনায় জড়িত সন্দেকে এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি।