আশুলিয়ায় এক হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করল তিতাস

Looks like you've blocked notifications!
সাভারের আশুলিয়া ইউনিয়নের কাঠগড়া এলাকার বিভিন্ন গ্রামে বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। ছবি : এনটিভি

সাভারের আশুলিয়ায় প্রায় এক হাজার বাসা বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আশুলিয়া ইউনিয়নের কাঠগড়া এলাকার বিভিন্ন গ্রামে অভিযান চালায় সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড। অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার অভিযানে নেতৃত্ব দেন আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসেন।

স্থানীয়রা জানায়, কয়েকদিন আগে ওই এলাকার বিভিন্ন গ্রামে কিছু অবৈধ গ্যাস সংযোগকারী রাতের আঁধারে তিতাসের মূল লাইন থেকে বিভিন্ন বাড়িওয়ালাদের কাছ থেকে ৩০ থেকে ৪০ হাজার করে টাকা নিয়ে অবৈধ গ্যাস সংযোগ দেন। ফলে বৈধ গ্রাহকেরা গ্যাস সংকটে ভুগলে পরে এলাকাবাসীর অভিযোগের ভিত্তিত্বে ওই এলাকায় অভিযান চালিয়ে প্রায় এক হাজার পরিবারের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

অভিযানে চুলার রাইজার ও নিম্নমানের কয়েকশ পাইপ জব্দ করা হয় এবং বাড়িওয়ালাদের অনেককে জরিমানা করা হয়। অভিযানের খবর পেয়ে অবৈধ গ্যাস সংযোগকারীরা এলাকা থেকে পালিয়ে যায়।

অভিযানের সময় সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক আবু সাদাৎ মোহাম্মদ সায়েমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অভিযানকালে অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিল।