আড়াই হাজার বাড়িতে খাদ্যসামগ্রী পাঠালেন বিএনপি নেতা ফরিদুল

Looks like you've blocked notifications!

করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া বাগেরহাট জেলার রামপাল ও মোংলা উপজেলার আড়াই হাজার মানুষের বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ড. শেখ ফরিদুল ইসলাম। এর অংশ হিসেবে আজ মঙ্গলবার সকালে রামপাল উপজেলার ফয়লা গ্রামের আড়াইশ কর্মহীন মানুষের বাড়িতে খাদ্যদ্রব্য পৌঁছে দেওয়া হয়।

খাদ্যসামগ্রী বিতরণে রামপাল উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাটোয়ারী, আলতাফ হোসেন বাবু, দপ্তর সম্পাদক কাজী জাহিদুল ইসলাম, উপজেলা যুবদলের সভাপতি সিরাজুল ইসলাম, বিএনপি নেতা শেখ ফিরোজ কবির, কামরুজ্জামান মঞ্জু, মিলন আকুঞ্জী, মোফাজ্জেল হোসেন বাদল, আলমগীর কবির বাচ্চু, কাজী অজিয়ার রহমান, তরিকুল সোভন, কামাল, আব্বাস আলীসহ বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে রামপাল ও মোংলার সকল ইউনিয়নের দুই হাজার ২৫০ জন অসহায় মানুষের বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দেন নেতাকর্মীরা।

রামপাল উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাটোয়ারী বলেন, করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে সেভ দ্যা সুন্দরবন ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. শেখ ফরিদুল ইসলাম রামপাল ও মোংলা উপজেলাবাসীর পাশে রয়েছেন। মোংলা ও রামপালের প্রত্যন্ত গ্রামেও তাঁর দেওয়া খাদ্যসামগ্রী আমরা পৌঁছে দিয়েছি। যেসব গ্রামে সড়ক পথে যাওয়া যায় না সেসব জায়গায় নৌকা ও ট্রলারে করেও খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে।

বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ড. শেখ ফরিদুল ইসলাম বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় রামপাল ও মোংলা উপজেলার ১৬টি ইউনিয়ন ও একটি পৌরসভার ১৫৩টি ওয়ার্ডের আড়াই হাজার অসহায় পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেছি। দেশের এই দূর্দিনে আমরা সবাই যদি নিজ নিজ এলাকার অসহায় মানুষের দায়িত্ব নেই তাহলে এই দুর্যোগ মোকাবেলা করা অনেক সহায় হবে। মানুষ মানুষের জন্য এটাই হোক আমাদের অঙ্গীকার।