ইউপি চেয়ারম্যানের ছেলেকে কুপিয়ে হত্যা, বাঁচাতে গিয়ে আহত স্ত্রী

Looks like you've blocked notifications!
ঢেউখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বয়াতির ছোট ছেলে আফসান। ছবি : সংগৃহীত

ফরিদপুরের সদরপুর উপজেলায় ঢেউখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মিজানুর রহমান বয়াতির ছেলেকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় ছেলেকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত হন তাঁর স্ত্রী দিলজাহান রত্না। গতকাল বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

এদিকে, এ হত্যাকাণ্ডের ঘটনায় স্থানীয় এরশাদ নামের এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ এনে তাঁর বাড়িঘর পুড়িয়ে দিয়েছে উত্তেজিত জনতা।

প্রত্যক্ষদর্শী ও সদরপুর-ভাঙ্গা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফাহিমা কাদের বলছেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় এরশাদের সঙ্গে ইউপি চেয়ারম্যান মিজানুর রহমানের বিরোধ চলছিল। এ বিষয়টিকে কেন্দ্র করে গতকাল বিকেল সাড়ে ৪টার দিকে এরশাদ তাঁর লোকজন নিয়ে চেয়ারম্যানের বাড়িতে হামলা চালান। এ সময় চেয়ারম্যানের ছোট ছেলে আফসানকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়। ছেলেকে বাচাঁতে গিয়ে তাঁর স্ত্রী দিলজাহান রত্নাও গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, এ ঘটনার পর ওই এলাকার উত্তেজিত জনতা এরশাদের বাড়ি-ঘর পুড়িয়ে দেয়।