ইউপি সদস্যদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন চেয়ারম্যানের

Looks like you've blocked notifications!
মাদারীপুর সদর উপজেলার রাস্তি ইউনিয়নের পূর্ব রাস্তি এলাকায় অস্থায়ী কার্যালয়ে ইউপি সদস্যদের বিরুদ্ধে সরকারের উন্নয়নকাজে ষড়যন্ত্রের মাধ্যমে বাধা সৃষ্টির অভিযোগে সংবাদ সম্মেলন করছেন চেয়ারম্যান। ছবি : এনটিভি

মাদারীপুরে নয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যের বিরুদ্ধে সরকারের উন্নয়নকাজে ষড়যন্ত্রের মাধ্যমে বাধা সৃষ্টির অভিযোগ করেছেন চেয়ারম্যান। আজ সোমবার সকালে সদর উপজেলার রাস্তি ইউনিয়নের পূর্ব রাস্তি এলাকায় অস্থায়ী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন রাস্তি ইউপির চেয়ারম্যান বেল্লাল মোল্লা।

সংবাদ সম্মেলনে ইউপির চেয়ারম্যান বেল্লাল মোল্লা জানান, রাস্তি ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের রুহুল আমি খান, ২ নং ওয়ার্ডের আবুল বাসার, ৩ নং ওয়ার্ডের গোলাম মাওলা, ৪নং ওয়ার্ডের হাবিব বেপারী, ৭ নং ওয়ার্ডের জাফর দেওয়ান, ৯ নং ওয়ার্ডের সাকিল সরদার ও ইউপি সদস্য মো. বাদল এবং সংরক্ষিত আসনের নারী সদস্য ১, ২ ও ৩ নং ওয়ার্ডের মর্জিনা বেগম ও ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের মৌসুমী বেগমসহ নয় সদস্য ইউনিয়ন পরিষদের তত্ত্বাবধানে টিআর, কাবিখা, ট্রেড লাইসেন্স, জন্ম নিবন্ধন, মৃত্যু সনদ ও ১০ টাকা কেজি মূল্যের চাল বিতরণ, সরকারের রাস্তাঘাট উন্নয়নসহ স্থানীয়ভাবে বিভিন্ন উন্নয়নমূলক কাজে ষড়যন্ত্র করে বাঁধা সৃষ্টি করছেন। এতে রাস্তি ইউনিয়নের সাধারণ জনগণ ইউনিয়ন পরিষদের সেবা থেকে বঞ্চিত হচ্ছেন বলেও অভিযোগ করেন তিনি।

এ বিষয়ে বেল্লাল মোল্লা বলেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকে আমাকে সব সময় হেয় প্রতিপন্ন করার উদ্দেশে আমার রাজনৈতিক প্রতিপক্ষের সঙ্গে কতিপয় ইউপি সদস্যের যোগসাজসে আমার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ ও অপপ্রচার চালাচ্ছে। এ ছাড়া তারা ইউনিয়ন পরিষদের বিভিন্ন উন্নয়নমূলক কাজে বাধা সৃষ্টি করছেন। আমি তাদের এই ষড়যন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন রাস্তি ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য খবির খান, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনের সদস্য শিরিন বেগম প্রমুখ।