ঈশ্বরদীতে বাস-অ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষে যাত্রী নিহত

Looks like you've blocked notifications!
পাবনার ঈশ্বরদীতে দুর্ঘটনাকবলিত অ্যাম্বুলেন্স। ছবি : এনটিভি

পাবনার ঈশ্বরদী উপজেলায় যাত্রীবাহী বাস ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় এনামুল হক নামের এক যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন। আজ বুধবার সকালে উপজেলার দাশুড়িয়া-পাবনা মহাসড়কের তেতুলতলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত এনামুল (৩০) পাবনা সদর উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে। আহতরা হলেন ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর গ্রামের আব্দুস সালামের ছেলে (অ্যাম্বুলেন্স চালক) মোহাম্মদ আসিফ হোসেন (২০), একই গ্রামের রবিউল ইসলামের ছেলে রাকিবুল (২২)। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঈশ্বরদীর দাশুড়িয়া থেকে পাবনার দিকে যাওয়ার সময় যাত্রীবাহী বাসের সঙ্গে পাবনার দিক থেকে আসা অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অ্যাম্বুলেন্সটি দুমড়ে মুচড়ে গিয়ে তিন যাত্রী গুরুতর আহত হন। স্থানীদের সহযোগিতায় আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় অ্যাম্বুলেন্স যাত্রী এনামুলকে রাজশাহী নেওয়ার পথে মারা যান।

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বাবুল জানান, ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্ত মোহাম্মাদ পরিবহণ নামের বাস ও অ্যাম্বুলেন্স জব্দ করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।