উত্তরাঞ্চল থেকে কর্মস্থলে ফিরতে সিরাজগঞ্জে মহাসড়কে মানুষের ভিড়

Looks like you've blocked notifications!
উত্তরাঞ্চল থেকে কর্মস্থলে ফিরতে সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে আজ শুক্রবার সকাল থেকে শত শত মানুষ ভিড় করে। ছবি : এনটিভি

উত্তরাঞ্চল থেকে কর্মস্থলে ফিরতে সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে শত শত মানুষ ভিড় করেছে। কর্মস্থলে যোগদানের জন্য শত শত গার্মেন্টকর্মী ঢাকা, গাজীপুর ও নারায়ণগঞ্জের উদ্দেশে রওনা দিতে সিরাজগঞ্জে মহাসড়কে অবস্থান করছেন।

গণপরিবহন না থাকায় ভাড়ায় চালিত প্রাইভেটকার, মাইক্রোবাসে করে এসব মানুষ কর্মস্থলে যাওয়ার চেষ্টা করছেন। হেঁটে অনেককে যেতে দেখা গেছে। অনেকে যমুনা নদীর চর পাড়ি দিয়ে নৌকায় করে কর্মস্থলে যাচ্ছেন। তবে কেউ সামাজিক দূরত্ব মানছেন না।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের সিরাজগঞ্জ কড্ডা মোড় ও হাটিকুমরুল হাইওয়েতে আজ শুক্রবার সকাল থেকে কর্মস্থলে যেতে যানবাহনের জন্য অপেক্ষা করতে দেখা গেছে অনেককে। আবার কেউ কেউ অতিরিক্ত ভাড়ায় মোটরসাইকেল ভাড়ায় কর্মস্থলে যাচ্ছেন। জরুরি পণ্যবাহী ট্রাকসহ বিভিন্ন ধরনের যানবাহন চলাচল করলেও পুলিশি তৎপরতার কারণে এবং পণ্যবাহী যানবাহনে যাত্রী পরিবহন নিষেধ থাকায় অপেক্ষায় থাকা যাত্রীরা বিড়ম্বনার মধ্যে পড়েছেন।

অনেকে নৌকায় করে যমুনা নদী পার হয়ে বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশনের সামনে থেকে সিএনজিচালিত অটোরিকশা ও ইজিবাইকে গাজীপুরের চন্দ্রা পর্যন্ত যাচ্ছে। তবে অনেক ব্যয় ও সময় লাগছে।