এই সরকারের অধীনে নির্বাচনে যাবে না বিএনপি : আজাদ

Looks like you've blocked notifications!
নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা বিএনপির কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন দলটির আন্তর্জাতিকবিষয়ক সহসম্পাদক নজরুল ইসলাম আজাদ। ছবি : এনটিভি

সরকার আবারও একটি পাতানো নির্বাচন করতে চাচ্ছে, সে ফাঁদে পা দেবে না বিএনপি। এই সরকারের অধীনে কোনো নির্বাচনেই বিএনপি অংশ নেবে না বলে মন্তব্য করেছেন দলটির আন্তর্জাতিকবিষয়ক সহসম্পাদক নজরুল ইসলাম আজাদ। আজ বুধবার বিকেলে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা বিএনপির কর্মিসভায় এ মন্তব্য করেন তিনি।

কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে নজরুল ইসলাম আজাদ বলেন, ক্ষমতার লোভে আওয়ামী লীগের ঘুম হারাম হয়ে গেছে। যারা দিনের ভোট রাতে নিয়ে নেয়, তাদের পাতানো নির্বাচনে অংশগ্রহণ করবে না বিএনপি। নিরপেক্ষ নির্বাচন কমিশন এবং তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই নির্বাচনে অংশগ্রহণ করবে বিএনপি।

আড়াইহাজার উপজেলা বিএনপির কর্মিসভায় আরও বক্তব্য দেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালু, আড়াইহাজার উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ ইউসুফ আলী ভুইয়া, সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ প্রমুখ।