একই মেয়েকে দুপক্ষের বিয়ের প্রস্তাবের জেরে একজন খুন

Looks like you've blocked notifications!

মৌলভীবাজারের রাজনগরে এক মেয়েকে দুই পক্ষের বিয়ের প্রস্তাবকে কেন্দ্র করে বিরোধের জেরে শাহার মিয়া নামের এক যুবক খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। খুনের সঙ্গে জড়িত একজনকে সিলেট থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রাজনগর থানার পুলিশ জানায়, উপজেলার উত্তরভাগ ইউনিয়নের সুক্রাকান্দি গ্রামের মৃত আব্দুল হকের ছেলে শাহার মিয়ার জন্য পাশের গ্রামের এক মেয়েকে বিয়ের প্রস্তাব দেওয়া হয়।

বিয়ের প্রস্তাব পাঠানোর পর পরই নিহত শাহার মিয়ার চাচাতো ভাই শোয়েবের জন্য তার বড় ভাই সাব্বির আহমদ মেয়ের বাবার কাছে বিয়ের প্রস্তাব পাঠান। মেয়ের বাবা উভয় পক্ষের কাছে কয়েক দিনের সময় নেন।

পরে গত ৮ আগস্ট রাত সাড়ে ১১টার দিকে উভয় পক্ষের বিয়ের প্রস্তাবকে কেন্দ্র করে শোয়েব আলীর পরিবারের সদস্যরা বড় ভাই সাব্বিরের নেতৃত্বে জুনেদ, রুহনসহ আরও দু-তিনজন অজ্ঞাত পরিচয় ব্যক্তি শাহার মিয়ার ঘরে প্রবেশ করে তাকে মারধর করে চলে যায়। পরে শাহার মিয়াকে পরিবারের সদস্যরা রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। চিকিৎসা শেষে ৯ আগস্ট বাড়ি ফিরেন তিনি।

গতকাল বুধবার শাহার মিয়ার অবস্থার অবনতি হলে আবার তাকে সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে রাত ১০টার দিকে তার মৃত্যু হয়।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনার সঙ্গে জড়িত সাব্বির আহমদকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে আজ বুধবার দুপুর ২টার দিকে গ্রেপ্তার করা হয়েছে। শাহার আলীর লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে রাজনগর থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।