এনজিওকর্মীকে ‘সংঘবদ্ধ ধর্ষণ ও ভিডিও ধারণ’, ভ্যানচালক আটক

Looks like you've blocked notifications!
বাগেরহাটের ফকিরহাট উপজেলায় এনজিওকর্মীকে সংঘবদ্ধ ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে আটক মামুন। ছবি : এনটিভি

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় এনজিওর মাঠকর্মীকে (২৫) সংঘবদ্ধ ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে মামুন (২৭) নামের এক ভ্যানচালককে আটক করেছে পুলিশ। ফকিরহাটের জারিয়া মাইট কুমড়া এলাকায় গতকাল রোববার অভিযান চালিয়ে মামুনকে আটক করা হয়। এ সময় মামুনের কাছ থেকে একটি মুঠোফোন জব্দ করে পুলিশ।

এর আগে চারজনের বিরুদ্ধে সংঘবদ্ধ ধর্ষণ ও ভিডিও ধারণের কথা উল্লেখ করে গতকাল ফকিরহাট থানায় অভিযোগ করেন ওই নারী। অভিযুক্তরা হলেন জারিয়া মাইট কুমড়া এলাকার রাজমিস্ত্রি ফিরোজ (২৮), দিনমজুর মুসা (২৬), ভ্যানচালক রাজু (২৯) ও মামুন (২৭)।

বাগেরহাটের পুলিশ সুপার (এসপি) পংকজ চন্দ্র রায় জানান, একটি এনজিওতে মাঠকর্মী হিসেবে কর্মরত এক নারীর অভিযোগের ভিত্তিতে গতকাল রোববার ফকিরহাটে অভিযান চালিয়ে ভ্যানচালক মামুনকে আটক করা হয়েছে। মামুনের কাছ থেকে সংশ্লিষ্ট ভিডিও কনটেন্টসহ একটি মুঠোফোন জব্দ করা হয়েছে। অন্য অভিযুক্তদের আটকের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এসপি পংকজ চন্দ্র রায় আরো জানান, ওই নারী যে বাড়িতে থাকতেন, তাঁর রুমের পাশে এক ছাত্র ভাড়া থাকতেন। অভিযুক্ত চার ব্যক্তি গত শনিবার দিবাগত রাতে ওই নারীর ঘরে ঢুকে পড়ে। এ সময় ছাত্রের সঙ্গে ওই নারীর অনৈতিক সম্পর্ক রয়েছে বলে ব্ল্যাকমেইল করার চেষ্টা করেন তাঁরা। একপর্যায়ে তাঁরা ওই নারীকে ধর্ষণ করেন এবং মোবাইলে ভিডিও ধারণ করেন। এ বিষয়ে পুলিশের তদন্ত অব্যাহত রয়েছে।