এনটিভির সিরাজগঞ্জ প্রতিনিধির বাবার দাফন সম্পন্ন

Looks like you've blocked notifications!
এনটিভির সিরাজগঞ্জ প্রতিনিধি শরীফুল ইসলাম ইন্নার বাবা প্রয়াত আব্দুল মান্নান সরদার। ছবি : এনটিভি

এনটিভির সিরাজগঞ্জ প্রতিনিধি শরীফুল ইসলাম ইন্নার বাবা আব্দুল মান্নান সরদারের দাফন সম্পন্ন হয়েছে। আজ মঙ্গলবার (৩ জানুয়ারি ২০২৩) বাদ জোহর পৌর এলাকার দিয়ারধানগড়া ঈদগাহ মাঠে জানাজা শেষে পৌর এলাকার মালশাপাড়া কবরস্থানে তাঁর মরদেহ দাফন করা হয়।

আব্দুল মান্নান সরদার গতকাল সোমবার সন্ধ্যায় সিরাজগঞ্জের খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি দীর্ঘদিন ধরে ফুসফুসের ক্যানসার রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। তিনি চার ছেলে, এক মেয়ে, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

কর্মজীবনে আব্দুল মান্নান সরদার দৈনিক মিল্লাত পত্রিকাসহ বিভিন্ন পত্রিকায় সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন। এ ছাড়া তিনি দিয়ারধানগড়া জামে মসজিদ কমিটি ও ফজলুল হক মোল্লা হাফিজিয়া মাদ্রাসার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তিনি জাতীয়তাবাদী তাঁতী দলের সাবেক সভাপতি ও  জেলা বিএনপির সাবেক সদস্য ছিলেন।  

আব্দুল মান্নান সরদারের মৃত্যুতে শোক জানিয়েছেন সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত মুন্না, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু, সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক দানিউল হক মোল্লা, সিরাজগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর হাসানুল হক ফাহিম প্রমুখ।